সাতক্সীরায় বাড়ি থেকে তুলে নিয়ে নাবালক পুত্রকে মারপিটের অভিযোগ

সাতক্ষীরা প্রতিনিধি : সাতক্ষীরা সদরের বালিথায় নিজ বাড়ি থেকে তুলে নিয়ে নাবালক পুত্রকে মারপিটের আসামীদের দ্রুত গ্রেফতারে দাবিতে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শনিবার দুপুরে সাতক্ষীরা প্রেসক্লাবের আব্দুল মোতালেব মিলনায়তনে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন বালিথা সরদারপাড়া গ্রামের আক্কাজ আলীর পুত্র মুনছুর আলী।
লিখিত বক্তব্যে তিনি বলেন আমরা অত্যান্ত অসহায়, গরিবর দিন মজুর শ্রেণির মানুষ। আমার ৮ম শ্রেণি পড়–য়া নাবালক পুত্র ই¯্রাফিল(১৪)কে পূর্ব শত্রুতার জের ধরে গত ১২/১০/২০২০ তারিখ রাত ৮টার দিকে একই এলাকার আল মামুন মোড়লের পুত্র আলমগীর মোড়ল, স্ত্রী তসলিমা খাতুন, মৃত গহর আলীর পুত্র জালাল মোড়ল বাড়ির সামনে থেকে জোরপূর্বক তুলে নিয়ে বাড়ীর পিছনের বাগানে নিয়ে লোহার রডের আঘাতে মাথা ফাটিয়ে দেয়। এছাড়া লাটি সোটা দিয়ে পিটিয়ে শরীরের বিভিন্ন স্থানে ফোলাজখম করে। সে সময় তার ডাক চিৎকারে আমরা হামলাকারীদের কবল থেকে তাকে উদ্ধার করতে গেলে আমাদের মারপিট করতে উদ্যাত হয়। আমাকে এবং আমার স্ত্রীকে ও কন্যাকে মারপিট করে পরনের কাপড় খুলে শ্লীলতাহানি ঘটায়। এছাড়া অস্ত্র প্রদর্শন করে তাড়িয়ে দেয়। সে সময় উপায়ন্তর হয়ে আমরা পুলিশকে বিষয়টি জানালে পুলিশ ঘটনাস্থল থেকে আমার পুত্রকে উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করে। বর্তমানে আমার কিশোর নাবালক পুত্র গুরুতর অসুস্থ্য অবস্থায় সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
এঘটনায় আমি বাদী হয়ে ৩জনকে আসামী করে সাতক্ষীরা সদর থানায় একটি মামলা দায়ের করি। যার নং- ৪৩, তাং- ১৪/১০/২০২০। উক্ত মামলার ৪ দিন অতিবাহিত হলেও কোন আসামী এখনো গ্রেফতার হয়নি। এদিকে উল্লেখিত আসামীরা মামলার খবর পেয়ে মামলা তুলে নিয়ে দলীয় প্রভাব খাটিয়ে খুন জখমসহ মিথ্যা মামলায় জড়িয়ে হয়রানিসহ বিভিন্ন হুমকি ধামকি প্রদর্শন করে যাচ্ছেন। আমরা অত্যান্ত গরিব অসহায় প্রকৃতির অন্যদিকে আসামীরা অর্থশালী হওয়ায় প্রভাবখাটিয়ে আমাদের বাড়ি ছাড়া করারও হুমকিও প্রদর্শন করে যাচ্ছেন। কোন আসামী গ্রেফতার না হওয়ায় আসামীরা প্রকাশ্যে বুক ফুলিয়ে বেড়াচ্ছে এবং মামলা তুলে নিতে হুমকি প্রদর্শন করছে। আমরা গরিবের কিশোরপুত্রকে মারপিটকারীদের দ্রুত গ্রেফতারের দাবি জানিয়ে তাদের নিরাপত্তার জন্য পুলিশ সুপারের হস্তক্ষেপ কামনা করেছেন।

Check Also

চৌগাছায়  আত্মকর্মসংস্থানের লক্ষে নগদ অর্থ ও ভ্যান বিতরণ

মোঃ রুহুল আমিন,চৌগাছা (যশোর) প্রতিনিধিঃযশোরের চৌগাছায়  করোনাকালিন এই সময়ে আত্মকর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে জামায়াতের সমাজ কল্যাণ বিভাগের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *