ব্যাংকের সিল ও বিআরটিএ’র নকল রশিদসহ দালাল চক্রের ৩ সদস্য আটক

নিজস্ব প্রতিনিধি: নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে বিআরটিএ’র অভিযানে এনআরবিসি ব্যাংকের নকল সিল ও ড্রাইভিং লাইসেন্সর ফি জমা দেওয়ার নকল রশিদসহ দালাল চক্রের ৩ সদস্যকে আটক করা হয়েছে। নির্বাহী ম্যাজিস্ট্রেট ইন্দ্রজিত সাহার নেতৃত্বে অভিযানে তাদের আটকের পর সোমবার দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

আটককৃতরা হলেন, সাতক্ষীরা শহরের পুরাতন সাতক্ষীরা এলাকার কোরবান গাজীর পুত্র তুহিন ইসলাম, পলাশপোল সবুজবাগ এলাকার সাবুর আলীর পুত্র আবু সাঈদ, বেতলা এলাকার মোকবের আলীর পুত্র দেলোয়ার হোসেন।

বিআরটিএ’র সহকারী পরিচালক এএসএম ওয়াজেদ হোসেন জানান, দীর্ঘদিন ধরে সরকারের রাজস্ব ফাঁকি দিয়ে একটি দালাল চক্র ভুয়া রশিদ বানিয়ে সাধারণ মানুষের সাথে প্রতারণা করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে জজ কোর্টের উত্তর পাশে তুহিন কম্পিউটারের দোকানে রবিবার বিকালে অভিযান চালিয়ে ড্রাইভিং লাইসেন্সর ফি জমা দেওয়ার নকল রশিদ ও এনআরবিসি ব্যাংকের নকল সিলসহ তিন জনের সংঘবদ্ধ একটি দালাল চক্রকে গ্রেপ্তার করা হয়। তিনি আরও জানান, আটককৃতদের নামে মামলা দিয়ে সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

সাতক্ষীরা সদর থানার পুলিশ পরিদর্শক বোরহান উদ্দিন আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, আসামিদের বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করে সোমবার দুপুরে তাদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Please follow and like us:

Check Also

ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ১৩

ফরিদপুরের কানাইপুরে বাস ও পিকআপ ভ্যানের সংঘর্ষে ১৩ জন নিহত হয়েছেন। এ ছাড়া আহত হয়েছেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।