যশোর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান হলেন নীরা

টিআই তারেক: যশোর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে জয়ী হয়েছেন নৌকার প্রার্থী নুরজাহান ইসলাম নীরা। তিনি ভোট পেয়েছেন দুই লাখ ৭৬ হাজার ১৫৮টি। আর তার একমাত্র প্রতিদ্বন্দ্বী ধানের শীষের নূর-উন নবী পেয়েছেন ১২ হাজার ১৫৪ ভোট।
যশোর সদর উপজেলার উপনির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ও জেলা সিনিয়র নির্বাচন অফিসার হুমায়ন কবির বেসরকারিভাবে এই ফলাফল ঘোষণা করেন। সদর উপজেলা নির্বাচন অফিসের হল রুমে এই ফলাফল ঘোষণা করা হয়।
বিষয়টি নিশ্চিত করেন নৌকা প্রতীকের প্রধান নির্বাচনী এজেন্ট অ্যাডভোকেট মোস্তাফিজুর রহমান।
তিনি জানান, সদর উপজেলার ১৭৫টি কেন্দ্রে পাঁচ লাখ ৬০ হাজার ৫২৪ জন ভোটার রয়েছেন। যাদের মধ্যে থেকে নৌকা প্রতীকে ভোট দিয়েছেন দুই লাখ ৭৬ হাজার ১৫৮ জন। আর ধানের শীষ প্রতীকে ভোট পড়েছে ১২ হাজার ১৫৪টি।
এর মধ্যে যশোর পৌরসভার নয়টি ওয়ার্ডের ৪৫টি কেন্দ্রে নৌকা প্রতীকে ভোটে পড়েছে ৬৫ হাজার ৪৫৭ ভোট। আর ধানের শীষ পেয়েছে তিন হাজার ৫৬৮ ভোট।
এর আগে মঙ্গলবার সকাল নয়টা থেকে বিকেল পাঁচটা পর্যন্ত একটানা ভোটগ্রহণ করা হয়। তবে কেন্দ্রগুলোতে ভোটার উপস্থিতি চোখে পড়েনি। বেশিরভাগ কেন্দ্রে বিএনপি প্রার্থীর এজেন্টও ছিল না।#
তরিকুল ইসলাম তারেক

Check Also

আলিপুর ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিলেন জিয়াউল ইসলাম জিয়া

নিজস্ব প্রতিনিধি: সাতক্ষীরার সদরের আলিপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন ইউনিয়ন আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।