সাতক্ষীরার কলারোয়ায় ৪জন খুনের ঘটনায় পুলিশের সোর্সসহ আরও তিন জন গ্রেফতার

ক্রাইমবাতা রিপোট: সাতক্ষীরা:   সাতক্ষীরার কলারোয়া উপজেলার খলশী গ্রামের দু’শিশু সন্তানসহ স্বামী-স্ত্রীকে কুপিয়ে ও গলা কেটে হত্যার ঘটনায় আরও তিনজনকে গ্রেপ্তার দেখিয়ে মঙ্গলবার বিকেলে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। বুধবার তাদেরকে জিজ্ঞাসাবাদের জন্য ১০ দিন করে রিমা- আবেদন করা হবে।
গ্রেপ্তারকৃতরা হলেন, কলারোয়া উপজেলার খলশী গ্রামের আব্দুস সামাদের ছেলে আব্দুর

রাজ্জাক, একই গ্রামের কাশেম ঢালীর ছেলে পুলিশের সোর্স আব্দুল মালেক ও ধানঘরা গ্রামের সামছুদ্দিনের ছেলে আসাদুল ইসলাম।

খলশী গ্রামের আব্দুস সামাদ জানান, ১৫ অক্টোবর বৃহস্পতিবার ভোর রাতে সাতক্ষীরার কলারোয়ার খলশী গ্রামে মাছ ব্যবসায়ী শাহিনুর রহমানসহ পরিবারের ৪ সদস্যকে গলা কেটে হত্যা করা হয়। রাতে শাহিনুরের শ^াশুড়ি ময়না খাতুন বাদি হয়ে কারো নাম উল্লেখ না করে কলারোয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। তদন্তের দায়িত্ব দেয়া হয় সিআইডি’র পুলিশ পরিদর্শক শফিকুল ইসলামকে। হত্যার দিনই জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয় নিহতের ছোটভাই রায়হানুল, আব্দুস সামাদের ছেলে আব্দুর রাজ্জাক, সামছুদ্দিন সরদারের ছেলে আসাদুলকে। পরের দিন রায়হানুলকে হত্যা মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। ছেড়ে দেওয়া হয় রাজ্জাক ও আসাদুলকে। সোমবার রায়হানুলকে জিজ্ঞাসাবাদের জন্য সিআইডি অফিসে তিন দিনের রিমা-ে নিয়ে আসা হয়।
তিনি আরও জানান, রোববার দুপুরে মোবাইল ফোনে সিআইডি ডেকে নিয়ে যায় রাজ্জাক ও আসাদুলকে। সোমবার আনিছুর ও মালেককে বাড়ি থেকে ডেকে নিয়ে যায় সিআইডি। সোমবার ঢাকা রেঞ্জের সিআইডি’র অতিরিক্ত উপমহাপুলিশ পরিদর্শক ওমর ফারুক ঘটনাস্থল পরিদর্শন শেষে স্থানীয় ও নিহতদের স্বজনদের সাথে কথা বলেন। মঙ্গলবারও তিনি ঘটনাস্থলে আসেন। মঙ্গলবার বিকেলে তিনি জানতে পারেন যে রাজ্জাক, আসাদুল ও আব্দুল মালেককে শাহীনুরসহ চারজনকে কুপিয়ে হত্যা মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।
কলারোয়া আদালতের পুলিশ উপ-পরিদর্শক কায়েস মাহমুদ জানান, আসামীদের আদালতে পাঠানোর প্রতিবেদনে উল্লেখ করা হয়েছে যে, রিমা-ে নেওয়া রায়হানুল হকের জবানবন্দি অনুযায়ি ওই তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। তাদেরকে জিজ্ঞাসাবাদের জন্য বুধবার আদালতে রিমা- আবেদন জানানো হবে বলে উল্লেখ করা হয়েছে।
সিআইডি’র সাতক্ষীরার বিশেষ পুলিশ সুপার আনিচুর রহমান মঙ্গলবার সন্ধ্যায় বলেন, গ্রেপ্তারকৃতদের বুধবার ১০দিন করে রিমা- আবেদন জানানো হবে।

Please follow and like us:

Check Also

আলিপুরে চেয়ারম্যান প্রার্থী জিয়ার মোটর সাইকেল বহরে বোমা হামলা, ৫জন আহত

নিজস্ব প্রতিনিধি: সন্ত্রাসী জনপদ আলিপুরে চেয়ারম্যান প্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার মোটর সাইকেল বহরে বোমা হামলা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।