তুমি আসমানে থাকো প্রভু ¦ Tumi Asmane Thako Provu ¦ সেই বিখ্যাত গজল ¦

সাতক্ষীরার মেয়ে নাহারের কন্ঠে অসাধারণ একটি ইসলামি সঙ্গিত: আমি তোমারি গোলাম ওগো অন্য কারো না

। আল্লাহু আল্লাহু আল্লাহু আল্লাহ  গানটি ভাল লাগলে অবশ্যই Subscribe:  করে নাহারকে অনুপ্রেরণা যোগেতাতে ভুলবেন না। এটা তার প্রথম একটি ইসলামী গান। 

 

 

Dear visitor, Assalamu Alaikum wa Rahmatullah If you like our video, like, comment, share and subscribe to spread Islam. ►নতুন ভিডিও পেতে চ্যানেলটি সাবস্ক্রাইব করে আমাদের সাথেই থাকুন। ►Please Subscribe: https://www.youtube.com/channel/UC4nR… :::::::::::::::::::::::::::::::::::::::::::::::::::::::::::::::::::::::::::::::::::::::::::::::::::::::::::::::: তুমি আসমানে থাক প্রভু আমি জমিনে তবু তোমারি প্রেম জমে হৃদয় গহিনে ।২ আমি তোমারি গোলাম ওগো অন্য কারো না ।২ আলিমুল গায়েব তুমি মালিক রব্বানা আল্লাহু আল্লাহু আল্লাহু আল্লাহ ।২ তোমারি রহম ছাড়া বাঁচা বড় দায়, প্রতি দিনে,প্রতি ক্ষনে, জড়িয়ে রাখো গো আমায় । কত শত ভুল মাফ করে দাও ।২ জানা কি অজানা । আমি তোমারি গোলাম ওগো অন্য কারো না ।২ আলিমুল গায়েব তুমি মালিক রব্বানা । আল্লাহু আল্লাহু আল্লাহু আল্লাহ ।২ কঠিন বিচারের দিনে থেকো গো পাশে, পাপের ভারে নুয়ে গেছি মন তাই কেঁদে মরে ।২ জান্নাতি ফুল দিয়েগো আমায় আগুনে ফেলে দিয়োনা । আমি তোমারি গোলাম ওগো অন্য কারো না ।২ আলিমুল গায়েব তুমি মালিক রব্বানা । আল্লাহু আল্লাহু আল্লাহু আল্লাহ ।

Check Also

প্রধানমন্ত্রী শেখ হাসিনার গাড়িবহরে হামলা মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার

প্রাণনাশের উদ্দেশ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার গাড়িবহরে হামলা মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি ইয়াছিন আলীকে গ্রেফতার করা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।