কালীগঞ্জে ১২’শ পিস ইয়াবাসহ গ্রেপ্তারকৃত ৫জনকে জেল হাজতে প্রেরণ

আবু সাইদ বিশ্বাস:   সাতক্ষীরার কালীগঞ্জে পৃথক অভিযানে ১২’শ পিস ইয়াবা ও নগদ ৩৮ হাজার টাকাসহ ৫ মাদক ব্যবসায়ীকে আটকের পর আজ তাদেরকে আদালতের মাধ্যমে জেলা হাজতে প্রেরণ করা হয়েছে।

আটককৃতরা হলেন, যশোর জেলার শার্শা এলাকার মৃত আব্দুর রাজ্জাকের ছেলে ইমরান হোসেন (২৬) একই এলাকার মোস্তফা কাইয়ুমের ছেলে জাহিদ পারভেজ (৪০), সাতক্ষীরার কালীগঞ্জ উপজেলার শীতলপুর গ্রামের মৃত শেখ শহিদ হোসেনের ছেলে শেখ মনিরুজ্জামান পুটে (৫৬), মৌতলা গ্রামের মৃত কাজী মশিউর রহমান কোরায়েশীর ছেলে কাজী রাফায়েত আলী রাফু (৪৭) ও তার কলেজ পড়ুয়া ছেলে ইশান (১৯) ।

পুলিশ জানায়, কালীগঞ্জ উপজেলার ভাড়াশিমলা ইউনিয়নের সাদপুরে দুই জন মাদক ব্যবসায়ী মাদক বেচাকেনা করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে এএসআই জামাল হোসেনের নেতৃত্বে পুলিশের একটি টহলদল সেখানে অভিযান চালায়। এ সময় সেখান থেকে ইমরান ও জাহিদ পারভেজকে ১৮০ পিস ইয়াবাসহ আটক করা হয়। পরে তাদের দেয়া তথ্যানুযায়ী কালীগঞ্জ থানার ওসি দেলোয়ার হুসেনের নেতৃত্বে পুলিশের অপর একটি টহল দল উপজেলা সদরের নাজিমগঞ্জ বাজারের শেখ মনিরুজ্জামান পুটের বাসাবাড়ি থেকে ১ হাজার ২০ পিস ইয়াবাসহ শেখ মনিরুজ্জামান পুটে, রাফায়েত আলী রাফু, তার ছেলে ইশানকে আটক করা হয়। এ সময় আটককৃতদের কাছ থেকে মাদক বিক্রির নগদ ৩৮ হাজার টাকা ও তিনটি মোবাইল জব্দ করা হয়।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হুসেন এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ চক্রটি অভিনব কৌশলে ভদ্রবেশে দীর্ঘদিন যাবত মাদক ব্যবসা করে আসছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে রাতে তাদের আটক করা হয়। তিনি আরো জানান, আটককৃতদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দিয়ে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Check Also

২৫ পৌরসভা নির্বাচনে নৌকার টিকিট পেলেন যারা

প্রথম ধাপে আগামী ২৮ ডিসেম্বর অনুষ্ঠিত হতে যাওয়া দেশের ২৫টি পৌরসভার নির্বাচনে মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *