সাংবাদিক নেতা রুহুল আমিন গাজীর মুক্তি দাবি এমইউজে’র

মেট্রোপলিটন সাংবাদিক ইউনিয়ন (এমইউজে) খুলনার বিক্ষোভ সমাবেশে নেতৃবৃন্দ অভিযোগ করেছেন, একটি ভুয়া এবং বিতর্কিত মামলায় বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন-বিএফইউজের সভাপতি, দৈনিক সংগ্রামের চীফ রিপোর্টার রুহুল আমিন গাজীকে যেভাবে গ্রেফতার করেছে তা লজ্জাজনক। অবিলম্বে দৈনিক সংগ্রাম সম্পাদক আবুল আসাদ ও চীফ রিপোর্টার রুহুল আমিন গাজীর বিরুদ্ধে দায়েরকৃত মামলা প্রত্যাহার ও তাদের নি:শর্ত মুক্তির দাবি জানান বক্তারা।

বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন-বিএফইউজে ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে মেট্রোপলিটন সাংবাদিক ইউনিয়ন (এমইউজে) খুলনার উদ্যোগে শনিবার দুপুরে অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে নেতৃবৃন্দ এ সব কথা বলেন।

এমইউজে খুলনার সভাপতি মো. আনিসুজ্জামানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) আবুল হাসান হিমালয়ের পরিচালনায় সমাবেশে বক্তব্য দেন খুলনা প্রেসক্লাবের নির্বাহী সদস্য ও এমইউজে সাবেক সহ-সভাপতি মো. রাশিদুল ইসলাম, সাবেক সহ-সভাপতি আব্দুল খালেক আজীজী, সাবেক সাধারণ সম্পাদক এইচএম আলাউদ্দিন, সাংবাদিক নেতা মো. এরশাদ আলী, এমইউজে খুলনার কোষাধ্যক্ষ আব্দুর রাজ্জাক রানা প্রমুখ। সূত্র : প্রেস বিজ্ঞপ্তি।

এছাড়া গাজিপুরে একই দাবীকে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

Check Also

আলিপুর ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিলেন জিয়াউল ইসলাম জিয়া

নিজস্ব প্রতিনিধি: সাতক্ষীরার সদরের আলিপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন ইউনিয়ন আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।