৫দিন ছুটি শেষে খুলেছে সাতক্ষীরার ভোমরা স্থল: চলছে আমদানি-রপ্তানি

শারদীয় দুগোৎসব উপলক্ষে ৫দিন বন্ধ থাকার পর আজ বুধবার (২৮ অক্টোবর) সাতক্ষীরার ভোমরা স্থল বন্দরে শুরু হয়েছে আমদানি-রপ্তানি। এর আগে গত শুক্রবার (২৩ অক্টোবর) থেকে মঙ্গলবার (২৭ অক্টোবর) পর্যন্ত সব ধরণের আমদানি-রপ্তানি কার্যক্রম বন্ধ ঘোষণা করে পত্র দিয়েছিলেন দু’দেশের ব্যবসায়ী সংগঠনের নেতারা।

পত্রে উল্লেখ করা হয়, দুর্গোৎসব উপলক্ষে ২৩ অক্টোবর থেকে ২৭ অক্টোবর পর্যন্ত আমদানি-রপ্তানি সংক্রান্ত সব কার্যক্রম থেকে বিরত থেকে করোনা মোকাবিলায় যথাযথ নিয়ম মেনে শারদীয় উৎসব পালন করা হবে।

ভারতের ঘোজাডাঙ্গা বন্দর সিএন্ডএফ এজেন্ট কর্মচারী ওয়েলফেয়ার এসোসিয়েশনের সাধারণ সম্পাদক জয়দেব সরকার জানান, ৫দিন ছুটি শেষে ভোমরা বন্দরের আমদানি-রপ্তানি কার্যক্রম আজ বুধবার (২৮ অক্টোবর) শুরু হয়েছে।

অন্যদিকে ভোমরা বন্দর সিএন্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান নাছিম জানান, আজ বুধবার (২৮ অক্টোবর) পুনরায় আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু হয়েছে। বন্দরে ফিরেছে কর্ম চঞ্চলতা।

ভোমরা কাস্টম শুল্ক স্টেশনের সহকারী কমিশনার আমির মামুন জানিয়েছেন, সরকারি ছুটি শেষে আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু হয়েছে।

Check Also

সাতক্ষীরায় পৃথক দুই খুনের রহস্য উন্মোচন: পুলিশ সুপারের সংবাদ সম্মেলন (ভিডিও)

সাতক্ষীরার কলারোয়ার দেয়াড়ায় বৃদ্ধ কৃষক মোসলেম উদ্দীন (৬৫) কে গলাকেটে হত্যা ও সদর উপজেলার হাওয়ালখালিতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *