সাতক্ষীরার কালিগঞ্জে ইটা ভাটা শ্রমিকের গাছে ঝোলানো লাশ উদ্ধার

সাতক্ষীরায় আবিদ হোসেন বাবু (২৬) নামের এক ইটভাটা শ্রমিকের গাছে ঝোলানো লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সকালে সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নের নীলকণ্ঠপুর গ্রামের নূরুল মোড়লের মালিকানাধীন পুকুরপাড়ে একটি লেবু গাছে ওড়না দিয়ে গলায় পেচানো অবস্থায় পুলিশ বাবুর লাশ উদ্ধার করে।

আবিদ হোসেন বাবু কালিগঞ্জ উপজেলার নীলকণ্ঠপুর গ্রামের আব্দুর রহিম মোল্লার ছেলে।
কালিগঞ্জ থানার ওসি দেলোয়ার হুসেন জানান, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে পুলিশ ইটভাটা শ্রমিক আবিদ হোসেন বাবুর ঝুলন্ত লাশ উদ্ধার করে। বাবুর ডান হাঁটু, দুু’ পায়ের নখসহ কয়েকটি স্থানে দৃশ্যমান জখমের চিহ্ন রয়েছে।

তাকে নির্যাতন চালিয়ে হত্যার পর লাশ লেবু গাছের ডালে ঝুলিয়ে দেওয়া হয়েছে বলে প্রাথমিকভাবে মনে করা হচ্ছে। ভিক্টিমের দুই আত্মীয়ের মধ্যে জমিজমা নিয়ে বিরোধ ছিল। সেই বিরোধে জেলে ঘটনাটি ঘটেছে কি না পুলিশ তা তদন্ত করছে। লাশের ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতালের মর্গে পাঠানো হচ্ছে। এঘটনায় মামলা প্রক্রিয়াধীন।

আবিদ হোসেন বাবু’র মা হোসনে আরা খাতুন বলেন, সম্প্রতি বাবুর আপন শ্যালক আরিফুল ইসলামের সঙ্গে তাদের সৎ ভাই নুরুল মোড়ল ও ভরুরের সঙ্গে জমি নিয়ে বিরোধ চলে আসছিল। সোমবার ওই জমি নিয়ে মাপ জরিপও হয়।

মাপ জরিপের সময় বাবু তার শ্যালক আরিফুলের পক্ষ নেয়। মাপজরিপ চলাকালে দু’পক্ষের মধ্যে চরম উত্তেজনার সৃষ্টি হয়। সন্ধ্যার পর নুরুল মোড়ল তার মোটর সাইকেলে করে বাবুকে নিয়ে বিষ্ণুপুর বাজারে যায়। গভীর রাতে তারা বাড়ি ফেরে। সকালে প্রতিবেশি আবু সামাদ ও আব্দুল গফফার সেটে কাঁকড়া কিনতে যাওয়ার সময় বাবুর ঝুলন্ত লাশ দেখতে পেয়ে তাদেরকে জানায়।

পরে স্থানীয় ইউপি সদস্য খলিলুর রহমান থানায় যোগাযোগ করতে না পেরে ট্রিপল নাইনে ফোন দিলে উপ-পরিদর্শক জিয়ারত আলী ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করেন।

Check Also

পিছিয়ে গেল সাতক্ষীরা পৌরসভার নির্বাচন:২৫ পৌরসভায় নির্বাচন ২৮ ডিসেম্বর

ক্রাইমবাতা রিপোট: প্রথম ধাপে দেশের ২৫টি পৌরসভায় ২৮ ডিসেম্বর ভোটগ্রহণের দিন রেখে তফসিল ঘোষণা করেছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *