ব্যাংকের অ্যাকাউন্ট থেকে দাফনও কাফনের খরচ, চিরকুট লিখে প্রকৌশলীর আত্মহত্যা

ক্রাইমবাতা রিপোট:  চিরকুট লিখে খুলনা পাওয়ার কোম্পানি লিমিটেডের (কেপিসিএল) সহকারী প্রকৌশলী (মেকানিক্যাল) ইমরান মাহমুদ (২৬) আত্মহত্যা করেছেন।
বুধবার (১১ নভেম্বর) সকাল থেকে দুপুর পর্যন্ত কোনো এক সময় খালিশপুর হাসপাতালের পেছনে কেপিসিএলের ডরমেটরির তিন তলার একটি রুমে ফ্যানের সঙ্গে গলায় ফাঁস দিয়ে তিনি আত্মহত্যা করেন। নিহতের মরদেহের পাশে চিরকুট পাওয়া গেছে।

চিরকুটে তিনি তার মৃত্যুর জন্য কাউকে দায়ী করেননি। তার দাফন-কাফনের খরচ ও পাওনাদারের টাকা তার ব্যাংকের অ্যাকাউন্ট নম্বর দিয়ে সেখান থেকে করতে বলেছেন। বিষয়টি নিশ্চিত করেছেন কেপিসিএলের জিএম রেজাউল করিম।

ইমরানের সহকর্মীরা জানান, সকাল শিফটে কাজে যোগ না দেওয়ায় তাকে খোঁজাখুঁজি করা হয়। পরে ডরমেটরির একটি রুমে তাকে ঝুলে থাকতে দেখা যায়। ইমরান কিছু দিন আগে বিয়ে করেছেন। তার গ্রামের বাড়ি গোপালগঞ্জে। তবে কি কারণে ইমরান আত্মহত্যা করেছে তা কেউ বলতে পারেননি।

খালিশপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী মোস্তাক আহমেদ বলেন, কেপিসিএলের এক প্রকৌশলী আত্মহত্যা করেছেন খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়েছে।

Check Also

প্রধানমন্ত্রী শেখ হাসিনার গাড়িবহরে হামলা মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার

প্রাণনাশের উদ্দেশ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার গাড়িবহরে হামলা মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি ইয়াছিন আলীকে গ্রেফতার করা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।