শিশু শ্রমিক জাহিদুলের মৃত্যুর জন্য দায়ী ব্যক্তিদের দৃষ্টান্তমুলক শাস্তি চায় সুনাম

উন্নয়ন সংগঠন স্বদেশ ও শারী’র সহযোগীতায় যুব সদস্যদের নিয়ে গঠিত সুনাম সাতক্ষীরা সদর উপজেলা কমিটির সাথে ১৮ নভেম্বর বুধবার সকাল ১১টায় জেলা যুবউন্নয়ন অধিদপ্তরের কর্তাব্যক্তিদের উপস্থিতিতে লবি ও এডভোকেসি সভা অনুষ্টিত হয়েছে।

এসময় মানবাধকার সুরক্ষায় যবকদের ভুমিকা ও চলমান কর্মসুচি নিয়ে আলোচনা করা হয়। সুনাম সদর উপজেলা কমিটির সভাপতি দেবজ্যোতি ঘোষের সভাপতিত্বে অনুষ্টিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুব উন্নয়ন অধিদপ্তরের উপ পরিচালক আশিষ কুমার মন্ডল। তিনি তার আধিদপ্তরে যুবকদের জন্য পরিচালিত সকল কমৃসুচি তলে ধরেন এবং সরকারের এই সুবিধা গুলি গ্রহণ করতে ও যুবকদের মাঝে তুলে ধরতে সুনাম কমিটিকে অনুরোধ করেন।

এছাড়া স্বদেশ অফিসে অনুষ্ঠিত সুনাম সদর উপজেলা কমিটির এক কর্যকরি পরিষদের সভা অনুষ্টিত হয়। সভায় আগামী ১০ ডিসেম্বর মানবাধিকার দিবস ও ১৮ ডিসেম্বর সংখ্যালঘু দিবস পালনের সিদ্ধান্ত গৃহিত হয়। এসময় স্বদেশ সংস্থার নির্বাহি পরিচালক মাধব চন্দ্য দত্ত উপস্থিত ছিলেন। সভায় জেলার সার্বিক মানবাধিকার বিষয়ে আলোচনা করা হয় এবং শ্যামনগরের শিশু শ্রমিক জাহিদুলের মৃত্যুর জন্য দায়ী ব্যক্তিদের দৃষ্টান্তমুলক শাস্তি কামনা করা হয়। প্রেস বিজ্ঞপ্তি

Check Also

আশাশুনিতে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

এস, এম মোস্তাফিজুর রহমান ॥ আশাশুনিতে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস’২৪ যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।