সরকারকে বেকায়দায় ফেলতে দেশি-বিদেশি ষড়যন্ত্র হচ্ছে : সেতুমন্ত্রী

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, সরকারকে বেকায়দায় ফেলতে দেশি-বিদেশি নানা ষড়যন্ত্র চলছে। ফেসবুক-ইউটিউবে প্রতিদিনই গুজব-অপপ্রচার চলছে। এসবের ওপর ভিত্তি করে সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্টের অপচেষ্টা চলছে, আমরা দেখতে পাচ্ছি।

আজ বৃহস্পতিবার বঙ্গবন্ধু এভিনিউস্থ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যালয়ে দলের সম্পাদকমণ্ডলীর বৈঠক শেষে তিনি এসব কথা বলেন।

সেতুমন্ত্রী বলেন, আমরা পরিষ্কারভাবে বলতে চাই আওয়ামী লীগ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পার্টি। যার নেতৃত্ব দিচ্ছেন বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা। যেকোনো অবস্থায় মুক্তিযুদ্ধের চেতনা ধর্মনিরপেক্ষতার চেতনার বাইরে যাবার আমাদের সুযোগ নেই। মুক্তিযুদ্ধের চেতনা, স্বাধীনতার আদর্শের প্রশ্নে কোনো আপস নেই।

তিনি বলেন, দলে বিতর্কিত লোকের অনুপ্রবেশ যেকোনো মূল্যে বন্ধ করতে হবে। দু-একদিনের মধ্যে সাব-কমিটি দেওয়া হবে। কোনো একজন একাধিক পদে থাকতে পারবেন না। মহানগরসহ সহযোগী সংগঠনগুলোতেও যদি কোনো ব্যক্তির সদস্যপদও থাকে তিনি সাব-কমিটিতে থাকতে পারবেন না। কোনো বিতর্কিত লোক যেন সাব-কমিটিগুলোতে আসে না পারে। দাগী সন্ত্রাসী, প্রতারক ও ধান্দাবাজরা যেন কমিটিগুলোতে আসতে না পারে।

সভায় আরো উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ, আ ফ ম বাহাউদ্দীন নাছিম, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, এসএম কামাল, মির্জা আজম, প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুস সোবহান গোলাপ, সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার, মুক্তিযুদ্ধবিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মৃণাল কান্তি দাস, আইনবিষয়ক সম্পাদক নাজিবুল্লাহ হিরু, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, শ্রম ও জনশক্তিবিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন, উপ-দপ্তর সম্পাদক সায়েম খান প্রমুখ।

Check Also

সাতক্ষীরায় জেলা রাইস মিল মালিক সমিতির জরুরী সভা

সাতক্ষীরা জেলা রাইস মিল মালিক সমিতি ও সদর উপজেলা রাইস মিল মালিক সমিতির যৌথ সভা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *