সাতক্ষীরা পৌরসভার ০৭ নং ওয়ার্ডের রইচপুরে কার্পেটিং রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন

নিজস্ব প্রতিনিধি : সাতক্ষীরা পৌরসভার ০৭ নং ওয়ার্ডের রইচপুরে ফিতা কেটে ও দোয়া অনুষ্ঠানের মধ্য দিয়ে কার্পেটিং রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার (১৯ নভেম্বর) সকাল সাড়ে ০৭টায় রইচপুর রাজ্জাকের মোড়ে পৌরসভার ০৭ নং ওয়ার্ড কাউন্সিলর ও ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি শেখ জাহাঙ্গীর হোসেন কালু’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে এ কার্পেটিং রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন করেন সাতক্ষীরা পৌর মেয়র তাজকিন আহমেদ চিশতি।
গুরুত্বপূর্ণ নগর উন্নয়ন প্রকল্প ফেস-০২ এর আওতায় ২৫ লক্ষ টাকা ব্যয়ে সাতক্ষীরা পৌরসভার ০৭ নং ওয়ার্ডের রইচপুর রাজ্জাকের মোড় হতে ঈদগাহ পর্যন্ত ২৫০০ ফুট কার্পেটিং রাস্তা নির্মাণ করা হচ্ছে। এলাকাবাসী ও পথচারীর বহুদিনের চাওয়া দীর্ঘ ২০ বছর পর পূরণ হওয়ায় এলাকাবাসী ও পথচারীদের মাঝে আনন্দের উচ্ছাস লক্ষ্য করা গেছে। এলাকাবাসী ও পথচারীরা পৌর মেয়র ও ওয়ার্ড কাউন্সিলরদেরকে ধন্যবাদ জানান।
এসময় উপস্থিত ছিলেন সাতক্ষীরা পৌরসভার মহিলা কাউন্সিলর ফারহা দীবা খান সাথী, ওয়ার্ড আওয়ামীলীগ নেতা ফজলু ঢালী, পলাশ, কামাল হোসেন, রুহুল আমিন, আতিয়ার রহমান প্রমুখ। এসময় এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। দোয়া ও মোনাজাত পরিচালণা করেন হাফেজ আমিনুর রহমান।

Please follow and like us:

Check Also

কলারোয়া  উপজেলা জামায়াতের প্রথম সভাপতি আবুল কাশেমের ইন্তেকালঃ বঙ্গবন্ধু বিশেষ সুপারিশে  যিনি কারা মুক্ত হন

সাতক্ষীরা সংবাদদাতাঃ কলারোয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান, উপজেলা জামায়াতের প্রথম সভাপতি বাংলাদেশ পরিবহন মালিক সমিতির …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।