চাঁপাইনবাবগঞ্জে ধানবোঝাই ট্রলি উল্টে নিহত ৯

facebook sharing button
twitter sharing button
whatsapp sharing buttonশিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি
দুর্ঘটনার পর উদ্ধার তৎপরতা- সমকাল

দুর্ঘটনার পর উদ্ধার তৎপরতা- সমকাল

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে ধানবোঝাই একটি ট্রলি উল্টে রাস্তার পাশে খাদে পড়ে ৯ জন নিহত হয়েছেন।

বৃহস্পতিবার ভোর ৫টার দিকে উপজেলার গাজীপুরের ভাঙা শাকো এলাকায় পিরোজপুর-বারিক বাজার আঞ্চলিক সড়কে এ দুর্ঘটনা ঘটে। এতে আহত হয়েছেন আরও ছয়জন।

নিহতরা হলেন- শিবগঞ্জের শাহাবাজ ইউনিয়নের বালিয়াদিঘী গ্রামের প্রয়াত নওশাদ আলীর ছেলে আবুল কাসেম (৪০), এরফান আলীর ছেলে বাবুল (২২), তাজামুল হক (৫০) ও তার ছেলে ছেলে মিঠুন (২৪), কাবিলের ছেলে কারিম (৪০), আমিরুল হকের ছেলে মিলু (৪০), রেহমানের ছেলে আতউল রহমান (২৮), দাইপুখুরিয়া সোনাপুরের মজিবুরের ছেলে চালক মাসুদ (২৩), আজিজুলের ছেলে আহাদ (২২)।

আহতদের মধ্যে একজনের নাম পরিচয় পাওয়া গেছে। তার নাম হামদুল (৩০)।

শিবগঞ্জ থানা পুলিশ জানায়, ভোর সাড়ে ৪টার দিকে শিবগঞ্জ উপজেলার বালিয়াদিঘী এলকার ১৬জন ধান কাটা শ্রমিক বরেন্দ্র এলাকা থেকে ট্রলিতে ধানসহ বাড়ি ফেরার পথে চালক নিয়ন্ত্রণ হারান। এসময় রাস্তার পাশে পুকুরে পড়ে গেলে ট্রলি উল্টে ঘটনাস্থলেই আটজন মারা যান। আহত আরেকজনকে চিকিৎসার জন্য হাসপাতালে নেয়ার পথে তিনিও মারা যান। আহতদের স্থানীয়রা উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠিয়েছেন।

শিবগঞ্জ থানার এসআই আজিম বলেন সংবাদ পেয়ে পেয়ে দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশ শনাক্ত করেছি।

চাঁপাইনবাবগঞ্জ ফায়ার সার্ভিসের সহকারী উপ-পরিচালক সাবের উদ্দিন প্রমানিক দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দুর্ঘটনার পর ফায়ার সার্ভিসের একটি ইউনিটকে ঘটনাস্থলে দ্রুত পাঠানো হয়। ঘটনাস্থল থেকে আটজনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে এবং আটজন উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

তিনি জানান, উদ্ধার হওয়া আহত শ্রমিকদের মধ্যে পথে একজন মারা যান।

শিবগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার সাকিব-আল-রাব্বী বলেন, বর্তমানে ঘটনাস্থলে আছি। আমরা আটজনের মৃত্যুর তথ্য নিশ্চিত করেছি। মৃতদেহ তাদের পরিবারের কাছে হস্তান্তর করেছি এবং প্রতিটি নিহত পরিবারকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ১০ হাজার টাকা করে দেওয়া হয়েছে।

চাঁপাইনবাবগঞ্জের পুলিশ সুপার এ কে এম আব্দুর রকিব দুর্ঘটনাকবলিত এলাকা পরিদর্শন করে বলেন, তদন্ত করে প্রযোজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Check Also

শীত উপেক্ষা করে সারা রাত প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন

আদমটিলা চা বাগান বিয়ের দাবিতে কনকনে শীত উপেক্ষা করে সারা রাত সঞ্জয় যাদব নামের এক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *