বাংলাদেশের মানুষ তারেকের স্বদেশ প্রত্যাবর্তনের প্রতীক্ষায় প্রহর গুণছেন       :দুলু

মোঃ রিয়াজুল ইসলাম:  নাটোর সংবাদদাতা
বিএনপির কেদ্রীয় সাংগঠনিক সম্পাদক সাবেক মন্ত্রী অ্যাডভোকেট এম.রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেছেন ,তৃণমূল পর্যায়ে তরুণ সমাজকে জাতীয়তাবাদী রাজনীতিতে উদ্বুদ্ধ করে উন্নয়ন ও উৎপাদনের মধ্যে যুক্ত করলে দেশ অগ্রগতির পথে এগিয়ে যাবে। এই চিন্তার ধারক-বাহক তারেক রহমান ব্যবহারিক প্রয়োগের মাধ্যমে সারাদেশের এক  প্রান্ত থেকে আরেক প্রান্তে ছুটে বেড়িয়েছেন। দেশের জনগোষ্ঠীর তৃণমূল দীর্ঘদিনের অচলায়তন কাটিয়ে প্রাণসঞ্চার করেছিলেন তারেক রহমান। তৃণমূল অনুগ্রসর জনগোষ্ঠীকে স্বাবলম্বী করার জন্য তার হাঁস মুরগী-ছাগল বিতরণ ও প্রতিবন্ধী মানুষদের কম্পিউটার বিতরণের কর্মসূচি ছিল যুগান্তকারী-যা আজোও দেশবাসী ভুলে যায়নি। সমাজ পিছিয়ে পড়া মানুষকে আর্থিকভাবে স্বচ্ছল করতে পারলে তারা শিক্ষার প্রতি আগ্রহ ও জাতীয় উন্নয়ন অংশীদার হতে পারবে-এই বিশ্বাসই তিনি উক্ত কর্মসূচি বাস্তবায়ন করতে দেশের সকল জনপদ ঘুরে বেড়িয়েছেন। তারেক রহমানের অভাবনীয় জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে ওঠে একটি চক্র। ওয়ান ইলেভেনের সরকার তাকে চিরতরে পংগু করার যে গভীর চক্রান্তর নীলনক্সা এঁকেছিল তার নির্মম বলি হন আধুনিক রাজনীতির এই আইডল। বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ভারপ্রাপ্ত চেয়ার পারর্সন দেশ নায়ক তারেক রহমানের ৫৬তম জন্মদিন উপলক্ষ্য নাটোর জেলা বিএনপি আয়োজিত আলাচনা সভা ও দোয়া মাহফিল প্রধান অতিথির বক্তব্যে দুলু টেলিকনফারেন্সে এসব কথা বলেন ।
নাটোর জেলা বিএনপির অস্থায়ী কার্যালয়ে বিএনপি নেতা শহিদুল ইসলাম বাচ্চুর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় আরোও বক্তব্য রাখেন জেলা বিএনপির সদস্য সচিব রহিম নেওয়াজ, রফিক মাষ্টার, জেলা স্বেচ্ছসেবক দলের সাংগঠনিক সম্পাদক ফয়সাল আহম্মেদ আবুল, জেলা ছাত্রদলের সভাপতি কামরুল ইসলাম।

Check Also

বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের ৫ জনের মৃত্যু

মৌলভীবাজারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একই পরিবারের পাঁচজনের মৃত্যু হয়েছে। জুড়ী উপজেলার পূর্ব জুড়ী ইউনিয়নের পূর্ব গোয়ালবাড়ি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।