সাতক্ষীরায় জানালা ভেঙ্গে ঘরে পুলিশ প্রবেশ করায় মা মেয়ের বিষপান!

হাদিউজ্জামান: ক্রাইমবাতা রিপোট: পাটকেলঘাটা: বিনা ওয়ারেন্টে পুলিশ বসত ঘরের জানালা ভেঙে ঘরে প্রবেশ করায় সাতক্ষীরার পাটকেলঘাটায় দুই নারী বিষপানে আত্মহত্যার চেষ্টা করেছে। পরে পুলিশ ওই দুই নারীকে হাতে হ্যান্ডকাপ লাগিয়ে সাতক্ষীরা সদর হাসপাতলে ভর্তি করেছে।
ভুক্তভোগীরা জানান, বৃহস্পতিবার রাত সাড়ে ৭টার দিকে পাটকেলঘাটা থানার দাদপুর গ্রামে মৃত মোজাম শেখের বাড়িতে যায় মারামারি ঘটনা ঘটে। এঘটায় পাটকেলঘাটায় থানায় একটি মামলা দায়ের করা হয়। মামলায় এজাহার নামীয় আসামী করাহয় মোজাম শেখের দুই পুত্র শেখ মনিরুজ্জামান (৩২) ও শাহিনুর রহমান (২৭), মোজাম শেখের স্ত্রী রুমা বেগম (৫৮) ও তাঁর কন্যা ছন্দা খাতুন।
পাটকেলঘাটা থানার এসআই কৃষ্ণপদ সমাদ্দার আসামী ধরতে জানালা ভেঙে ঘরে প্রবেশ করায় দুই নারী আসামী বিষপানে আত্মহত্যার চেষ্টা করে। তিনি আরো জানান, দুই ভাইকে আটকের পর তাঁদের ভাইয়েরা রুমা ও ছন্দাকে বিষপান করতে বলে। তাঁরা বিষপান করলে তাঁদেরকে বাঁচাতে ঘরের জানালা ভেঙে তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তিকরা হয়।

ঘটনার বিবরণে জানা যায়, সময় মোজাম শেখের দুই পুত্র শেখ মনিরুজ্জামান (৩২) ও শাহিনুর রহমান (২৭) বারান্দায় বসে ভাত খাচ্ছিলেন। পুলিশ তাঁদেরকে আটক করে। এসময় ঘরে মধ্যে তালা দিয়ে মোজাম শেখের স্ত্রী রুমা বেগম (৫৮) ও তাঁর কন্যা ছন্দা খাতুন ঘরে থাকা বিষপানে আত্মহত্যার চেষ্টা করে। স্থানীয়রা জানিয়েছেন পুলিশ তাঁদের হাতে হ্যান্ডকাপ লাগিয়ে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করেছে।
এ বিষয়ে পাটকেলঘাটা থানার ওসি ওয়ার্হেদ মোর্শেদ জানিয়েছেন আমি ছুটিতে আছি। পরে থানার সরকারি নাম্বারে বারবার যোগাযোগ করা হলেও কেউ ফোন রিসিভ করেনি।

Please follow and like us:

Check Also

শ্যামনগরে সামাজিক জবাবদিহিতা চর্চা বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত

সাতক্ষীরা জেলার শ্যামনগরের গাবুরার ইউনিয়ন ক্লাইমেট অ্যাকশান গ্রুপের সদস্যদের জন্য তিনদিন ব্যাপী সামাজিক জবাবদিহিতা চর্চা বিষয়ক প্রশিক্ষণ শুরু হয়েছে। বেসরকারি উন্নয়ন সংস্থা লিডার্স শনিবার সকালে দাতা সংস্থা মানুষের জন্য ফাউন্ডেশন ও এ্যাম্বাসি অব সুইডেনের সহযোগিতায় আয়োজিত এই প্রশিক্ষণ উদ্বোধন করেন লিডার্স-এর নির্বাহী পরিচালক মোহন কুমার মন্ডল। লিডার্স-এর প্রধান কার্যালয়, শ্যামনগর, সাতক্ষীরার নলেজ ম্যানেজমেন্ট সেন্টারে আয়োজিত প্রশিক্ষণে প্রশিক্ষণ প্রদান করছেন প্রকল্প সমন্বয়কারী মো. আরিফুর রহমান ও প্রকল্প কর্মকর্তা সুলতা রানী সাহা। সেবাদাতা ও সেবাগ্রহীতাদের মধ্যে সেতুবন্ধন তৈরি, উন্নয়নের কার্যকারীতা এবং জনগণের ক্ষমতায়ন নিশ্চিত করতে গণশুনানির আয়োজনের পূর্বপ্রস্তুতি হিসাবে এই প্রশিক্ষণের আয়োজন করা হয়েছে। উল্লেখ্য, পরবর্তীতে ধারাবাহিকভাবে ইউনিয়ন পরিষদের চেয়ারমান, মেম্বর ও উপজেলা জেন্ডার সমতা ও জলবায়ু জোঠকেও এই প্রশিক্ষণ প্রদান করা হবে। এই প্রশিক্ষণে একটি রূপক পাবলিক হেয়ারিং বা গণশুনানীর আয়োজন করা হয়। Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।