আশাশুনির বুধহাটায় ঘরজামাই না থাকায় মামলা!

রুহুল কুদ্দুস: ক্রাইমবাতা রিপোট: আশাশুনি:বুধহাটা (আশাশুনি) প্রতিনিধি: আশাশুনির বুধহাটায় ঘরজামাইতে রাজী না হওয়ায় বেকায়দায় ফেলতে স্ত্রী কর্তৃক স্বামীসহ তার পরিবারের অন্যদের বিরুদ্ধে আদালতে নাটকীয় মামলা দায়েরের অভিযোগ পাওয়া গেছে।

আশাশুনি উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মোসলেমা খাতুন মিলি, বুধহাটা ইউপি সদস্য আলতাফ হোসেন লিখিত ভাবে জানিয়েছেন, উপজেলার বুধহাটা ইউনিয়নের পদ্ম বেউলা গ্রামের মৃত আব্দুল আজিজের পুত্র বেউলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দপ্তরী কাম নৈশ প্রহরী গিয়াস উদ্দিন ২০১২ সালে পাশর্^বর্তী সোনিয়া খাতুনের সাথে পারিবারিক ভাবে বিবাহ হয়। তাদের ঔরষে ৫ বছরের কন্যা সন্তান রয়েছে। বিয়ের পর থেকেই শ্বশুর বাড়ি থেকে তাকে ঘরজামাই হয়ে থাকার জন্য স্ত্রীসহ শ্বশুরালয় থেকে বিভিন্নভাবে চাপ প্রয়োগ করে আসছে। কিন্তু সে ও তার পরিবার এতে রাজী না হওয়ায় ২০০৯ সালে মার্চ মাসে স্ত্রী সন্তান নিয়ে পিত্রালয়ে চলে যায়। এনিয়ে ইউপি সদস্য আলতাফ হোসেন কয়েকবার উভয় পক্ষকে নিয়ে শালিসে বৈঠকে মীমাংসার চেষ্টায় ব্যর্থ হন। পরে উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নিজে মিমাংসার চেষ্টা করেন কিন্তু গিয়াস উদ্দিনের শ্বশুর শ্বাশুড়ির একগুয়েমীর কারনে সম্ভব হয়নি। ঘর জামাই থাকার শর্ত মেনে না নেয়ায় স্ত্রী কর্তৃক স্বামীসহ ৪ জনের বিরুদ্ধে আদালতে মিথ্যা নাটক সাজিয়ে মামলা দায়ের করেছেন। আসামীদের একজন হাইস্কুলের দপ্তরী, একজন বাংলাদেশ পুলিশে কর্মরত রয়েছে। যাদের ঘটনার সাথে আদৌ সম্পৃক্ততা নেই। এব্যাপারে যথাযথ পদক্ষেপ গ্রহনে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন ভুক্তভোগী পরিবারের লোকজন।

Check Also

‘জলবায়ু সংগ্রামী’ খেতাব পেলেন চলনবিলের নৌকা স্কুলের উদ্ভাবক

যুক্তরাজ্যের ‘ক্লাইমেট রেবল’ (জলবায়ু সংগ্রামী) খেতাব পেলেন পাবনার চলনবিল এলাকায় নৌকা স্কুলের বাংলাদেশী উদ্ভাবক স্থপতি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *