সাতক্ষীরার কলারোয়ায় বৃদ্ধার গলাকাটা মরদেহ উদ্ধার

ক্রাইমবাতা রিপোট: কলারোয়া: সাতক্ষীরার কলারোয়ায় কৃষকের গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সন্ধ্যায় উপজেলার দেয়াড়া গ্রামের বিশ্বাস পাড়া থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।
নিহতের নাম মোসলেম উদ্দীন বিশ্বাস (৬০)। তিনি ওই গ্রামের মৃত নঈম উদ্দীন বিশ^াসের ছেলে।
কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল কবির জানান, সম্প্রতি কৃষক মোসলেম উদ্দীনের শ্যালক অসুস্থ থাকায় তার স্ত্রী সাতক্ষীরায় অবস্থান করছেন। বাড়িতে কেউ না থাকায় মোসলেম উদ্দীন মঙ্গলবার রাতের খাবার খেয়ে বাড়িতে ঘুমিয়ে পড়েন। এরপর রাতের কোন এক সময় দূর্বত্তরা তাকে হত্যা করে মরদেহ খাটের উপর ফেলে রেখে যায়। বিকালে তার বাড়ির পাশে বিয়ে দেয়া মেয়ে মাঠে গরু নিয়ে গেলে সেখান থেকে সে তার বাবার বাড়িতে যান বাবার সঙ্গে দেখা করতে। বাবার বাড়িতে গিয়ে তার বাবাকে অনেক বার ডেকে না পাওয়ায় সে ক্লপসিক্যাল গেটের তালা ভেঙে ভিতরে প্রবেশ করে তার বাবার গলাকাটা মরদেহ খাটের উপর লেপের ভিতরে পড়ে থাকতে দেখেন। স্থানীয়রা বিষয়টি পুলিশে খবর দেন। পুলিশ সন্ধ্যায় ঘটনাস্থলে পৌছে তার মরদেহ উদ্ধার করেন। তিনি আরো জানান, নিহতের মরদেহ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। এছাড়া হত্যার রহস্য উন্মোচনে পুলিশ ইতিমধ্যে কাজ শুরু করেছেন।

শিক্ষার সব খবর সবার আগে জানতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেলের সাথেই থাকুন। ভিডিওগুলো মিস করতে না চাইলে এখনই দৈনিক শিক্ষাডটকমের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন এবং বেল বাটন ক্লিক করুন। বেল বাটন ক্লিক করার ফলে আপনার স্মার্ট ফোন বা কম্পিউটারে স্বয়ংক্রিয়ভাবে ভিডিওগুলোর নোটিফিকেশন পৌঁছে যাবে।

কপোতাক্ষ24 ইউটিউব চ্যানেল  SUBSCRIBE

এখানে ক্লিক করুন

Check Also

উন্নত সমৃদ্ধ স্মার্ট সোনার বাংলা গড়ে তুলব: পরিদর্শন বইয়ে প্রধানমন্ত্রী

মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে ঢাকার সাভারের জাতীয় স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণ করে মহান মুক্তিযুদ্ধের বীর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।