সাতক্ষীরা জজ কোটের পিপি এড. আব্দুল লতিফের বিরুদ্ধে মামলা

ক্রাইমবাতা রিপোট: সাতক্ষীরা:
সাতক্ষীরা জজ কোটের পিপি এড. আব্দুল লতিফের বিরুদ্ধে টাকা আদায়ের মামলা করেছে সোস্যাল ইসলামী ব্যাংক। পাওনার পরিমান ১ কোটি ১৪ লাখ ৫৪ হাজার ১৬৫ টাকা। ব্যাংকের সাতক্ষীরা শাখার ব্যবস্থাপক মো.রাশিদুল ইসলাম বাদী হয়ে সাতক্ষীরা ১ নং আমলী আদালতে মামলাটি দায়ের করেছেন। আদালত মামলাটি আমলে নিয়ে আসামী আব্দুল লতিফের বিরুদ্ধে সমন জারীর আদেশ দিয়েছেন।

বাদী পক্ষের নিযুক্ত আইনজীবী এড. শেখ জিল্লুর রহমান দৈনিক পত্রদূতকে জানান, আসামী সাতক্ষীরা জজ কোটের পিপি এড. আব্দুল লতিফ সোস্যাল ইসলামী ব্যাংক সাতক্ষীরা শাখা হতে বিগত ২০১৬ সালের ১০ আগষ্ট হাউজিং কিস্তিভিত্তিক বিনিয়োগ সুবিধার আওতায় ১ কোটি টাকা ঋণ গ্রহণ করেন এবং ১ কোটি ১৪ লাখ ৫৪ হাজার ১৬৫ টাকার একটি চেক প্রদান করেন।

ব্যাংকের পক্ষ থেকে উক্ত চেকটি গত ২৭ অক্টোবর ২০২০ তারিখে নগদায়নের জন্য উপস্থাপন করলে অপর্যাপ্ত তহবিলের কারণে চেকটি ডিজঅনার হয়। পরে আসামীকে লিগ্যাল নোটিশ পাঠানো হয়। কিন্তু আসামী ব্যাংকের পাওনা টাকা পরিষদে কোন ব্যবস্থা না নেওয়ায় এনআই এক্টের ১৩৮ ধারার বিধান অনুযায়ী তার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়।

উল্লেখ্য, সম্প্রতি নানান অভিযোগে পিপি এড. আব্দুল লতিফের বিরুদ্ধে কয়েকজন আইনজীবী সভা সমাবেশ ও মানববন্ধন কর্মসূচি পালন করে। আইনজীবীরা তার কুশপুত্তলিকা দাহ করে। আইনজীবী সমিতি তার বারের সদস্যপদও স্থগীত করে। সর্বশেষ সোমবার সকালে সাতক্ষীরা আদালত চত্বরে এড. আব্দুল লতিফের গ্রাম কামারবারসার জনগন মানববন্ধন করে।

Please follow and like us:

Check Also

ঈদে স্ত্রীর জন্য মাংস কিনতে না পারায় দিনমজুর স্বামীর আত্মহত্যা

জামালপুরের বকশীগঞ্জে স্ত্রীর জন্য মাংস কিনতে না পেরে চিঠি লিখে আত্মহত্যা করেছেন হাসান আলী (২৬) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।