চৌগাছায় নিখোঁজের পরদিন শিশুর  লাশ উদ্ধার

মোঃরুহুল আমিন,চৌগাছা (যশোর) প্রতিনিধিঃযশোরের চৌগাছায় নিখোঁজের একদিন পরে কপোতাক্ষ নদ থেকে আতিক (৯) নামের ২য় শ্রেণীতে অধ্যায়নরত এক শিশুর লাশ উদ্ধার করা হয়েছে। শিশু আতিক উপজেলার ধুলিয়ানী ইউনিয়নের ছোট কাবিলপুর গ্রামের আক্তার হোসেনের ছেলে এবং চৌগাছা কামিল মাদ্রাসার ২য় শ্রেণির ছাত্র।

আজ রবিবার  দুপুরে একই ইউনিয়নের বড়কাবিলপুর এলাকার ইন্ডিয়া সীমন্তে কপোতাক্ষ নদ থেকে চৌগাছা থানার পুলিশ শিশুটির লাশ উদ্ধার করে।

স্থানীয় ইউপি সদস্য ফারুখ হোসেন জানিয়েছেন, শিশুটির বাবা চৌগাছা শহরের একটি ভাড়ার বাসায় বসবাস করেন। কয়েকদিন আগে তারা স্বপরিবারে বড়কাবিলপুর নানার বাড়িতে বেড়াতে যায়। শনিবার দুপুরে আতিক তার নানা আব্দুল মান্নানের সাথে বাড়ির পাশে সবজি ক্ষেতে যায়। আতিককে একা সবজি ক্ষেতে রেখে নানা আব্দুল মান্নান অল্প সময়ের জন্য বাড়ি যান।  বাড়ি থেকে ক্ষেতে ফিরে আতিককে আর খুজে পাওয়া যায়নি। বড়কাবিলপুর এলাকার ইন্ডিয়া সীমন্তে কপোতাক্ষ নদে তার লাশ ভেসে উঠলে এলকাবাসি দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ লাশটি উদ্ধার করেন।দ

তিনি আরো জানান, শিশুটির পরিবারের আরো ৬ জন সদস্য এর পূর্বে পানিতে ডুবে মৃত্যু হয়েছে।

চৌগাছা থানার ওসি রিফাত খান রাজিব ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আমি ঘটনাস্থলে গিয়েছিলাম। শিশুটির বাবা জানিয়েছেন, এ ঘটনায় তিনি কোনো অভিযোগ করবেন না।

Please follow and like us:

Check Also

ঈদে স্ত্রীর জন্য মাংস কিনতে না পারায় দিনমজুর স্বামীর আত্মহত্যা

জামালপুরের বকশীগঞ্জে স্ত্রীর জন্য মাংস কিনতে না পেরে চিঠি লিখে আত্মহত্যা করেছেন হাসান আলী (২৬) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।