গুম, খুন, হত্যা সরকারের একমাত্র অলংকারে পরিণত হয়েছে: রিজভী

গুম, খুন, বিচারবহির্ভূত হত্যাকাণ্ড এগুলো সরকারের একমাত্র অলংকারে পরিণত হয়েছে বলে মন্তব্য করেছেন বিএনপির যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ।

তিনি বলেছেন, বুধবার ভারতীয় হাইকমিশনারের সামনে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন- ভারতের সঙ্গে আমাদের সম্পর্ক রাখিবন্ধনে আবদ্ধ। কিন্তু কালকেই ময়মনসিংহের হালুয়াঘাটে এক বাংলাদেশিকে ভারতীয় বিএসএফ গুলি করে হত্যা করেছে। লালমনিরহাটেও একজন নারীকে গুলি করে হত্যা করেছে বিএসএফ।

তিনি বলেন, ওবায়দুল কাদের সাহেব যদি জনগণের ভোটে মন্ত্রী হতেন তাহলে প্রথমে এ ঘটনার প্রতিবাদ জানাতেন। আপনি সেই কড়া প্রতিবাদ না করে রাখিবন্ধনে আবদ্ধের কথা জানালেন। অথচ নদ-নদীতে পানি নাই আর প্রতিটি সীমান্তে আমাদের বাংলাদেশি ভাইকে হত্যা করছে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী। তার জন্য আপনারা কোনো কথা বলেন না। আজকে মানুষ কোনো কিছু লিখতে আর বলতে ভয় পায়। কারণ গুম, খুন, বিচারবহির্ভূত হত্যা- এগুলো সরকারের একমাত্র অলংকারে পরিণত হয়েছে।

বিএনপির যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ দ্বিতীয় দিনের মতো কুড়িগ্রামে পৌরসভা নির্বাচনে বিএনপির প্রার্থী শফিকুল ইসলাম বেবুর পক্ষে প্রচারণা চালানোর সময় বৃহস্পতিবার এসব কথা বলেন।

এ সময় জেলা বিএনপির সভাপতি তাসভীর-উল ইসলাম, সহ-সভাপতি মোস্তাফিজার রহমান মোস্তফা, যুগ্ম সম্পাদক সোহেল হোসনাইন কায়কোবাদসহ নেতারা উপস্থিত ছিলেন।

Please follow and like us:

Check Also

নুরুল হক নুরের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা

চট্টগ্রামে করা ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নুরের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।