অভয়নগরে বন্ধুর বাড়ি বেড়াতে এসে ভৈরবে প্রাণ গেল স্কুলছাত্রের

বিলাল মাহিনী (অভয়নগর, যশোর) যশোরের অভয়নগরে বন্ধুর বাড়ি বেড়াতে এসে ভৈরব নদে গোসল করার সময় ডুবে মারা গেলেন রংপুরের স্কুলছাত্র মোর্শেদুল ইসলাম মোর্শেদ (১৭)। ২৫ ডিসেম্বর শুক্রবার দুপুরে ভৈরব নদে গোসল করতে গিয়ে এ ঘটনা ঘটে।
জানা গেছে, শুক্রবার দুপুরে ভৈরব নদের শেখ ব্রাদার্সের ঘাটে গোসল করতে নামে দুই বন্ধু। গোসল করার একপর্যায়ে নিখোঁজ হয় রংপুরের স্কুলছাত্র মোর্শেদুল ইসলাম মোর্শেদ। স্থানীয় ফায়ার সার্ভিসের ডুবুরি দল চার ঘণ্টা পর লাশ উদ্ধার করে।
মোর্শেদের বন্ধু অভয়নগর উপজেলার মধ্যপুর গ্রামের নূর ইসলাম শেখের ছেলে আবদুল্লাহ আল মামুনের ছোটভাই মহিম শেখ জানায়, রংপুর বুড়িরহাট উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণিতে লেখাপড়া করে তার ভাই ও তার বন্ধু মোর্শেদ। গত বুধবার সকালে আমাদের বাড়িতে বেড়াতে আসে ভাইয়ের বন্ধু রংপুর সিটি কর্পোরেশনের বাহাদুরপুর এলাকার কোতোয়ালি থানার বাসিন্দা মোর্শেদ। শুক্রবার দুপুরে পাঁচজন মিলে ভৈরব নদে গোসল করতে নামলে এমভি মাইনুল মওলা নামের জাহাজে উঠতে গিয়ে সে নিখোঁজ হয়।
স্থানীয় ফায়ার সার্ভিসের ফায়ারম্যান মো. সুমন মিয়া জানান, ফায়ার সার্ভিসের ডুবুরি দলের কর্মীরা নিখোঁজ হওয়া মোর্শেদকে চার ঘণ্টা খোঁজার পর লাশ উদ্ধার করে।
নওয়াপাড়া নৌযান শ্রমিক ফেডারেশনের সাধারণ সম্পাদক নিয়ামুল হক রিকো জানান, নিখোঁজ হওয়া রংপুরের স্কুলছাত্র মোর্শেদকে দুপুর থেকে ভৈরব নদে তল্লাশি করার পর বিকাল ৩টার দিকে তার লাশ উদ্ধার করা হয়।
অভয়নগর থানার ওসি মো. তাজুল ইসলাম জানান, ভৈরব নদে সাঁতার কাটতে গিয়ে নিখোঁজ হওয়া মোর্শেদের লাশ উদ্ধার করা হয়েছে। তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।
Please follow and like us:

Check Also

‘জলবায়ুু পরিবর্তন’ —– ঝুঁকিতে উপকূলের ৪০ শতাংশ কৃষিজমি

বাস্তুচ্যুত হওয়ার আশঙ্কা দুই লাখ ৪০ হাজার কৃষকের আবু সাইদ বিশ্বাস,সাতক্ষীরাঃ ‘জলবায়ুু পরিবর্তনে সবচেয়ে বড় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।