তালার বালিয়াদাহে ১৬ দলীয় মিনিস্টার ফুটবল কাপ ফাইনাল খেলায় বৈকারী ভোমরা চ্যাম্পিয়ন

তালার বালিয়াদহ একতা সংঘ ও মিনিস্টার পাটকেলঘাটা শো-রুম কর্তৃক ১৬ দলীয় নক-আউট ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা শনিবার বিকাল ৩টায় বালিয়াদাহ স্কুল মাঠে অনুষ্ঠিত হয়েছে।
উক্ত খেলায় বীর মুক্তিযোদ্ধা নজরুল মোল্লার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভাইস-চেয়ারম্যান তালা উপজেলা পরিষদ সরদার  মশিয়ার রহমান,
খেলায় উদ্ধোধক হিসাবে উপস্থিত ছিলেন মিনিস্টার গ্রুপের রিজিওনাল ম্যানেজার ও আনন্দ টিভির সাতক্ষীরা জেলা প্রতিনিধি হাসানুর রহমান হাসান।
বিশেষ অতিথি হিসেবে ছিলেন ৮নং নম্বর মাগুরা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বাবু গণেশ দেবনাথ, তালা ৭ নং সদর চেয়ারম্যান সরদার জাকির হোসেন, তালা সদর প্রেসক্লাবের সভাপতি আব্দুল জব্বার, বাবু পুলক পাল, নুর ইসলাম বিশ্বাস।
আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাংবাদিক শেখ সানজিদুল হক ইমন, আল মামুন ইসলাম, প্রভাষক নাজমুল হুসাইন মাহী, সাংবাদিক মেহেদী হাসান, ইকবাল হোসেন, আব্দুর রউফ প্রমুখ।
বৈকারী ভোমরা ফুটবল একাদশ ২-০ গোলে পাটকেলঘাটা  ফুটবল একাদশ কে হারিয়ে স্বপ্নের চাম্পিয়ানের   শিরোপা জয় করেন।
ধারাভাষ্য ছিলেন শিক্ষক অলিউর রহমান, নাজমুল হুসাইন মাহী, সবুজ প্রমুখ।
চ্যাম্পিয়ন দল কে একটি পাটকেলঘাটা মিনিস্টার শোরুমের পক্ষ থেকে ১৩ সেফটি  মিনিস্টার ফ্রিজ উপহার দেওয়া হয় ও রানার্সআপ কে ১১ সেফটি মিনিস্টার ফ্রিজ  প্রদান করা হয়।
উক্ত খেলাটি পরিচালনা করেন জাকির হোসেন লাভু, রিপন, জাকির, করিম, প্রমুখ।

Check Also

সাতক্ষীরা পৌরসভা নির্বাচনে ধানের শীষের প্রার্থী চিশতীর পক্ষে প্রথম নির্বাচনী মতবিনিময়

সাতক্ষীরা পৌরসভা নির্বাচনে বিএনপির মনোনীত ধানের শীষের প্রার্থী তাজকিন আহমেদ চিশতীর পক্ষে প্রথম নির্বাচনী মতবিনিময় সভা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *