মাসিক ভালো কাজ’ গ্রুপের পক্ষ থেকে তৈলকুপী স্পোর্টিং ক্লাবের খেলোয়াড়দের মধ্যে জার্সি প্রদান

হাসানুর রহমান হাসান, নিজস্ব প্রতিনিধিঃমাসিক ভালো কাজ’ গ্রুপের পক্ষ থেকে তৈলকুপী স্পোর্টিং ক্লাবের খেলোয়াড়দের মধ্যে রবিবার সকালে পাটকেলঘাটা মিনিস্টার শোরুম থেকে জার্সি প্রদান করা হয়েছে।
জার্সি প্রদানের সময় ইউস্থিত ছিলেন আনন্দ টিভি সাতক্ষীরা জেলা প্রতিনিধি ও আমিন স্টার গ্রুপের মিনিস্টার গ্রুপের রিজিওনাল ম্যানেজার ও মাসিক ভালো কাজ ফেসবুক পেজ ও গ্রুপের এডমিন হাসানুর রহমান হাসান, সাংবাদিক আল মামুন ইসলাম, আব্দুর রউফ, পাটকেলঘাটা মিনিস্টার প্লাজার অডিট ম্যানেজার হাবির আহমেদ, সিনিয়র ম্যানেজার রিপন সরদার, শোরুম ম্যানেজার জাহাঙ্গীর, মার্কেটিং ম্যানেজার মিজানুর রহমান, মার্কেটিং অফিসার তরিকুল ইসলাম ও তৈলকুপী স্পোর্টিং ক্লাবের খেলোয়াড় বৃন্দ।
আনন্দ টিভি সাতক্ষীরা জেলা প্রতিনিধি ও আমিন স্টার গ্রুপের মিনিস্টার গ্রুপের রিজিওনাল ম্যানেজার ও মাসিক ভালো কাজ ফেসবুক পেজ ও গ্রুপের এডমিন হাসানুর রহমান হাসান বলেন, আমরা চেস্টা করছি যুব সমাজ কে খেলাধুলার মাধ্যমে মাদক থেকে দূরে রাখার জন্য সেই কারণে সাতক্ষীরার বিভিন্ন সামাজিক কার্যক্রম চালিয়ে যাচ্ছি।

Check Also

সাতক্ষীরা পৌরসভা নির্বাচনে ধানের শীষের প্রার্থী চিশতীর পক্ষে প্রথম নির্বাচনী মতবিনিময়

সাতক্ষীরা পৌরসভা নির্বাচনে বিএনপির মনোনীত ধানের শীষের প্রার্থী তাজকিন আহমেদ চিশতীর পক্ষে প্রথম নির্বাচনী মতবিনিময় সভা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *