গনতন্ত্রের বিজয় দিবস উপলক্ষে শার্শা আওয়ামীলীগের আলোচনা সভা

মো. আল-আমিন, বেনাপোল প্রতিনিধিঃ

যশোরের শার্শায় ৩০ ডিসেম্বর গণতন্ত্রের বিজয় দিবস উপলক্ষে শার্শা উপজেলা আওয়ামীলীগ কর্তৃক এক বিশাল আলোচনা সভার আয়োজন করে।

আজ বুধবার বিকাল সাড়ে ৩টায় শার্শা বাজারে এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যশোর-০১(শার্শা) আসনের সংসদ সদস্য জনাব আফিল উদ্দিন এম পি। আলোচনা সভায় সভাপতিত্ব করেন শার্শা উপজেলা আওয়ামীলীগের সভাপতি বিশিষ্ট মুক্তিযুদ্ধা জনাব সিরাজুল ইসলাম মঞ্জু। আলোচনা সভাটি সঞ্চালনা করেন শার্শা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জনাব নুরুজ্জামান। আলোচনা সভায় অনন্যের মধ্যে বক্তব্য রাখেন শার্শা উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রহিম সদ্দার। উপস্থিত ছিলেন শার্শা ইউনিয়নের চেয়ারম্যান সোহরাব হোসেন, বেনাপোল ইউনিয়নের চেয়ারম্যান বজল্লুর রহমান, পুটখালি ইউনিয়নের চেয়ারম্যান হাদিউরজামান, গোগা ইউনিয়নের চেয়ারম্যান আব্দুর রসিদ ও উলাশী ইউনিয়নের চেয়ারম্যান আয়নাল হক। আরো উপস্থিত ছিলেন ইউনিয়নের ছাত্রলীগ, যুবলীগ, মহিলা আওয়ামীলীগ, কৃষকলীগ সহ সকল অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।
আলোচনা সভায় বক্তাগন জামায়াত, বিএনপি কে স্বাধীনতাবিরোধী উল্লেখ করে বলেন জামায়াত, বিএনপি গনতন্ত্র হরণ করেছে। তারা বলেন বিএনপি কি গনতন্ত্র চালু করেছিলো তা ইতিহাস সাক্ষী। বক্তব্যরা বলেন ৩০ ডিসেম্বর আওয়ামীলীগের বিজয় হয়েছিল বলেই মেগা প্রজেক্ট গুলো বাস্তবায়ন সম্ভব হয়েছিল। সভায় বক্তারা জিয়াউর রহমান কে বিশ্বাসঘাতকত উল্লেখ করে বলেন যারা ৭১ এ বাংলাদেশের বিরোধীতা করেছিল যারা ধর্ষণ লুটপাট করেছিল তারা মূলত বর্তমানে বিএনপির নেতা। তারা বলেন সারা বাংলাদেশের আওয়ামীলীগের নেতা কর্মীগন পাড়ায় পাড়ায় খুজে বেড়াবে কারা রাজাকার কারা বঙ্গবন্ধুকে হত‍্যা করেছে। প্রধান অতিথির বক্তব্যে এম পি মহোদয় বলেন শার্শা উপজেলায় জামায়াত বিএনপি মাথা উচু করে দাড়াবার কোনো শক্তি নাই শক্তি যদি থাকে তবে আছে আওয়ামীলীগ নামধারী একটি মহলের।আলোচনা সভায় প্রধান অতিথিকে ফুল দিয়ে বরণ করে নেন শার্শা উপজেলা মোটোর শ্রমিকলীগের একটি অংশ।
Please follow and like us:

Check Also

ঈদে স্ত্রীর জন্য মাংস কিনতে না পারায় দিনমজুর স্বামীর আত্মহত্যা

জামালপুরের বকশীগঞ্জে স্ত্রীর জন্য মাংস কিনতে না পেরে চিঠি লিখে আত্মহত্যা করেছেন হাসান আলী (২৬) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।