কেশবপুরে উচ্চ শিক্ষায় অধ্যায়ণরত দলিত নারী শিক্ষার্থী এবং বিশেষ চাহিদা সম্পন্ন শিশুর মা’দের মাঝে উপার্জনমুখী অনুদান বিতরণ

আক্তারুজ্জামান(কেশবপুর) যশোর,প্রতিনিধিঃ

যশোরের কেশবপুরে উচ্চ শিক্ষায় অধ্যায়ণরত দলিত নারী শিক্ষার্থী এবং বিশেষ চাহিদা সম্পন্ন শিশুর মা’দের মাঝে উপার্জনমুখী অনুদান বিতরণ করা হয়েছে।

আজ বৃহস্পতি (৩১ শে ডিসেম্বর) কেশবপুর উপজেলা পরিষদের হল রুমে হার চয়েস প্রকল্প, কেশবপুর, যশোর এর আয়োজনে, দলিতের বাস্তবায়নে এবং ইন্টারন্যাশনাল চাইল্ড ডেভেলপমেন্ট ইনিটিএটিভস(আইসিডিআই),নেদারল্যান্ডস এর অর্থায়নে উচ্চ শিক্ষায় অধ্যায়নরত ৫০ জন নারীশিক্ষার্থীর মাঝে ছয় হাজার টাকা করে এবং ২৫ জন বিশেষ চাহিদা সম্পন্ন শিশুর মা’দের মাঝে তিন হাজার টাকা করে ডাচ্ বাংলা ব্যাংকে হিসাব খোলার মাধ্যমে উপার্জনমুখী অনুদান বিতরণ করা হয়েছে।

কেশবপুর উপজেলা নির্বাহী অফিসার এম.এম. আরাফাত হোসেনের সভাপতিত্বে ও কেশবপুর উপজেলা শিশু বিষয়ক কর্মকর্তা বিমল কুমার কুন্ডুর সঞ্চালনায় উচ্চ শিক্ষায় অধ্যায়ণরত দলিত নারী শিক্ষার্থী এবং বিশেষ চাহিদা সম্পন্ন শিশুর মা’দের মাঝে উপার্জনমুখী অনুদান বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেশবপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব কাজী রফিকুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেশবপুর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নাসিমা সাদেক,উপজেলা সমাজসেবা কর্মকর্তা তরিকুল ইসলাম,উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা রুপালী রানী প্রমুখ।আরও উপস্থিত ছিলেন হার চয়েস প্রকল্প কেশবপুরের ব্যবস্থাপক নাজমিন নাহার,ম্যানেজার ফাইন্যান্স এ্যান্ড এ্যাডমিন সঞ্জয় রায়,ডকুমেন্টেশন অফিসার হান্না সরকার,হাউজ অফ-পিচ,হারচয়েস প্রকল্পের ট্রেইনার শাহানাজ আক্তার পলি, উচ্চ শিক্ষায় অধ্যায়ণরত দলিত নারী শিক্ষার্থী এবং তাদের মায়েরা ও বিশেষ চাহিদা সম্পন্ন শিশুসহ তাদের মায়েরা।

Check Also

বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের ৫ জনের মৃত্যু

মৌলভীবাজারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একই পরিবারের পাঁচজনের মৃত্যু হয়েছে। জুড়ী উপজেলার পূর্ব জুড়ী ইউনিয়নের পূর্ব গোয়ালবাড়ি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।