জাতীয় তায়কোয়ান্ডো প্রতিযোগিতায় ২টি স্বর্ণ, ১টি রৌপ্য, ২টি ব্রোঞ্জ জয় চৌগাছা তায়কোয়ান্ডো ক্লাবের

মোঃ রুহুল আমিন,চৌগাছা (যশোর) প্রতিনিধিঃ

ট্রাস্ট ব্যাংক ১৮তম জাতীয় তায়কোয়ানডো প্রতিযোগিতা-২০২০ এ বাংলাদেশ তায়কোয়ানডো ফেডারেশনের আওতাভূক্ত খুলনা বিভাগের একমাত্র ক্লাব হিসেবে চৌগাছা তায়কোয়ানডো ক্লাবের ৩ জন খেলোয়াড় দুটি স্বর্ণ, একটি রৌপ্য ও দুটি ব্রোঞ্জ পদক জয় করেছে।গত ২৭-৩০ ডিসেম্বর জাতীয় ক্রীড়া পরিষদের জিমনেশিয়ামে অনুষ্ঠিত ট্রাস্ট ব্যাংক ১৮তম জাতীয় তায়কোয়ানডো প্রতিযোগিতা-২০২০ অনুষ্ঠিত হয়।

এ প্রতিযোগিতায় চৌগাছা তায়কোয়ানডো ক্লাবের খেলোয়াড় নাহিদ হাসান পরশ যশোর জেলা ও চৌগাছা উপজেলা পর্যায়ে স্বর্ণ জয় করেন। এছাড়া স্বপ্নীল অনুরাগ নীল ক্লাব পর্যায়ে একটি রৌপ্য ও একটি ব্রোঞ্জ এবং আলিফ হোসেন ক্লাব পর্যায়ে একটি ব্রোঞ্জ পদক লাভ করেন।
৩০ ডিসেম্বর বিকেলে জাতীয় ক্রীড়া পরিষদ জিমনেশিয়ামে প্রধান অতিথি হিসেবে বিজয়ীদের হাতে পুরুস্কার তুলে দেন বাংলাদেশ সরকারের যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব মোঃ আখতার হোসেন। এসময় ক্লাবের প্রশিক্ষক ও সাধারণ সম্পাদক শহিদুল ইসলামসহ পদকজয়ী খেলোয়াড়রা উপস্থিত ছিলেন। এদিকে চৌগাছা তায়কোয়ান্ডো ক্লাবের তিনজন প্রতিযোগি ২টি স্বর্ণ, ১টি রৌপ্য ও ২টি ব্রোঞ্জ পদক জয় করায় তাদের অভিনন্দন জানিয়েছেন ক্লাবের সভাপতি ও ইন্সট্রাক্টর আরিফুর রহমান রানা এবং সাধারণ সম্পাদক ও প্রশিক্ষক শহিদুল ইসলাম।

Please follow and like us:

Check Also

রাজাপুর আল- হেরা জামে মসজিদের কমিটি গঠন

সাদী হাসান, চাম্পাফুল প্রতিনিধিঃ কালীগঞ্জ উপজেলা রাজাপুর আল- হেরা জামে মসজিদে নতুন কমিটি গঠন করা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।