বেনাপোলে মুজিব শতবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা

আল-আমিন (বেনাপোল) যশোর, প্রতিনিধিঃ

যশোরের বেনাপোলে মুজিব জন্ম শতবার্ষিকী উপলক্ষে এক আলোচনা সভার আয়োজন  করা হয়েছে।

আজ শনিবার সকাল ১০ টায় বেনাপোল বাহাদুর পুর রোড সংলগ্ন আল আরাফা ইসলামী ব্যাংকের সামনে এই সভা অনুষ্ঠিত হয়।

উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শেখ হেলাল উদ্দিন এম পি মহোদয়ের সুযোগ্য সন্তান,বাগেরহাট-২ (সদর,কচুয়া) আসন থেকে নির্বাচিত জাতীয় সংসদ সদস্য  শেখ সারহান নাসের তন্ময় এম পি, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেনাপোল পৌরসভার মেয়র ও যশোর জেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক আশরাফুল আলম লিটন, সভাপতিত্ব করেন শার্শা উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি জনাব আলহাজ্ব শহিদুল আলম।

এসময় বক্তারা মুজিব আদর্শকে সমুন্নত করার লক্ষ্যে নানাবিধ উদ্যোগ গ্রহণের কথা উল্লেখ করেন। প্রধান অতিথির বক্তব্যে শেখ তন্ময় মুজিব আদর্শের জন্য কাজ করতে বলেন।

 আলোচনা সভায় সকাল থেকেই বিভিন্ন অঞ্চলের আওয়ামী লীগ ছাত্রলীগ স্বেচ্ছাসেবক লীগ এবং মহিলা লীগ সহ অন্যান্য অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য করে। এরপর জোহরের নামাজের বিরতি দিয়ে শুরু হয় আলোচনা সভার মূল কার্যক্রম। এ সময় সর্বপ্রথম সভাপতির বক্তব্য  পেশ করেন শার্শা উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি জনাব আলহাজ্ব শহিদুল আলম। তারপর প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন শেখ তন্ময় এমপি এবং বিশেষ অতিথির বক্তব্য রাখেন মেয়র লিটন। বিশেষভাবে উল্লেখযোগ্য ইতিপূর্বে দুইদিন আলোচনা সভার তারিখ পরিবর্তন করা হয়। এ ব্যাপারে আয়োজক কমিটি জানান শেখ তনময় অসুস্থ থাকার কারণে এভাবে তারিখ পরিবর্তন করা হয়। আলোচনা সভায় এক পর্যায়ে ক্রেস্ট দিয়ে বিশেষ অতিথি কে বরণ করে নেন আলোচনা সভায় প্রধান অতিথি মেয়র লিটন। আলোচনা সভায় বক্তারা লিটনকে এমপি হিসেবে দেখার প্রত্যাশা জ্ঞাপন করে।

Please follow and like us:

Check Also

কলারোয়া  উপজেলা জামায়াতের প্রথম সভাপতি আবুল কাশেমের ইন্তেকালঃ বঙ্গবন্ধু বিশেষ সুপারিশে  যিনি কারা মুক্ত হন

সাতক্ষীরা সংবাদদাতাঃ কলারোয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান, উপজেলা জামায়াতের প্রথম সভাপতি বাংলাদেশ পরিবহন মালিক সমিতির …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।