মাদ্রাসাছাত্রীকে ধর্ষণের অভিযোগে মুয়াজ্জিন গ্রেফতার

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের কদমতলী নাভানা সিটি এলাকায় মাদ্রাসাছাত্রীকে (১৪) ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে এক মুয়াজ্জিনের বিরুদ্ধে। এ ঘটনায় অভিযুক্ত মুয়াজ্জিন রফিকুল ইসলাম ওরফে রবিনকে (২৮) গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (১ জানুয়ারি) দিবাগত রাত ২টায় শিমরাইল এলাকা থেকে অভিযুক্তকে গ্রেফতার করা হয়। এ বিষয়ে শনিবার সকালে ধর্ষণের শিকার ওই ছাত্রীর পিতা বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় মামলা দায়ের করেছেন। অভিযুক্ত রবিন নারায়ণগঞ্জের সোনারগাঁও থানার মহজমপুর এলাকার সোহরাব মিয়ার ছেলে।
পুলিশ ও মামলার সূত্রে জানা যায়, রাজধানীর ঢাকার ডেমরায় শুকুরশি এলাকায় পরিবারের সঙ্গে বসবাস করে সিদ্ধিরগঞ্জের একটি মাদ্রাসায় ৯ম শ্রেণিতে লেখাপড়া করছে ওই ছাত্রী। অভিযুক্ত রফিকুল ইসলাম রবিন ভুক্তভোগীর বাড়ির পাশের একটি মসজিদে মুয়াজ্জিন হিসেবে কর্মরত থাকার সুবাদে তাদের পরিবারের সঙ্গে পরিচয় হয়। পরিচয়ের সূত্র ধরে ওই ছাত্রীকে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল অভিযুক্ত রবিন। রাজি না হওয়ায় গত ৩০ ডিসেম্বর (বুধবার) সন্ধ্যায় বিয়ের প্রলোভন দেখিয়ে ওই ছাত্রীকে সিদ্ধিরগঞ্জের নাভানা সিটি এলাকায় এম এম টাওয়ারের পশ্চিম পাশে নিয়ে যায়। সেখানে ওই ছাত্রীকে পরিত্যক্ত ফাঁকা জায়গায় নিয়ে ধর্ষণ করে রবিন। ঘটনার দুদিন পর শুক্রবার ভুক্তভোগী ছাত্রী তার মাদ্রাসা এক শিক্ষিকাকে ঘটনাটি জানালে মাদ্রাসা শিক্ষিকা ভুক্তভোগীর পরিবারকে অবহিত করে। পরে ওই ছাত্রীর পরিবার সিদ্ধিরঞ্জ থানায় এসে মামলা দায়ের করলে পুলিশ অভিযুক্তকে গ্রেফতার করে।
সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মশিউর রহমান জানান, মাদ্রাসাছাত্রীকে ধর্ষণের ঘটনায় মামলা নেওয়া হয়েছে। ধর্ষণের ঘটনায় অভিযুক্ত রবিনকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে। ধর্ষণের শিকার ওই ছাত্রীর ডাক্তারি পরীক্ষার পর ২২ ধারায় জবানবন্দি রেকর্ড করার জন্য আদালতে পাঠানো হয়েছে।

Please follow and like us:

Check Also

আলিপুরে চেয়ারম্যান প্রার্থী জিয়ার মোটর সাইকেল বহরে বোমা হামলা, ৫জন আহত

নিজস্ব প্রতিনিধি: সন্ত্রাসী জনপদ আলিপুরে চেয়ারম্যান প্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার মোটর সাইকেল বহরে বোমা হামলা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।