এসিড নিক্ষেপের পর এবার ভুক্তভোগী নারীর ঘরে আগুন

নড়াইল প্রতিনিধি  :  নড়াইল সদর উপজেলার বাহিরগ্রামে তানিয়া জামান (২৪) নামে এক নারীর শরীরে এসিড নিক্ষেপের সাড়ে ৪ মাস পর এবার ভুক্তভোগী ওই নারীর বসতঘরে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। ঘটনাটি ঘটেছে ১ জানুয়ারি রাত ২টার দিকে। ঘটনার পর পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

অভিযোগে জানা গেছেপাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে সদর উপজেলার বাহিরগ্রামের মৃত কামরুজ্জামান মোল্যার মেয়ে তানিয়া জামানের ওপর গত বছরের ২০ আগস্ট পাশ্ববর্তী কোড়গ্রামের বিপ্লব হোসেনসহ বাহিরগ্রামের কয়েকজন দুর্বৃত্ত এসিড নিক্ষেপ করে। এতে তানিয়া জামানের পিঠসহ শরীরের বিভিন্ন জায়গা এসিডে ঝলসে যায়।

ঘটনা উল্লেখ করে তানিয়ার বোন বাদী হয়ে সদর থানায় মামলা দায়ের করেন। মামলাটি বর্তমানে আদালতে বিচারাধীন রয়েছে। তানিয়া জানান, ধান ও বিছালির ব্যবসার কথা বলে বিপ্লব  হোসেন ও তার সহযোগীরা তানিয়ার কাছ থেকে ১৫ লাখ টাকা ধার নেয়। পাওনা টাকা চাওয়ায় তানিয়ার ওপর ক্ষিপ্ত হয় বিপ্লব ও তার সহযোগীরা। এসিড নিক্ষেপে তানিয়ার শরীর ঝলসে দেয়ার পরও ক্ষান্ত হয়নি বিপ্লবসহ তার সহযোগীরা।

একের পর এক ষড়যন্ত্র শুরু করে তানিয়া ও তার স্বজনদের ওপর। হুমকি-ধামকি এমনকি মারপিটের ঘটনাও অব্যাহত রাখে তারা। গত ১ জানুয়ারি গভীর রাতে তানিয়ার পিতার বসতঘরে আগুন লাগিয়ে তানিয়া ও পরিবারের সদস্যদের পুড়িয়ে মারতে উদ্যত হয় প্রতিপক্ষ বিপ্লব হোসেন ও তার সহযোগীরা।

বসতঘরে আগুন দেয়ার পর পুলিশ কর্মকর্তা আতাউর রহমান ঘটনাস্থল পরিদর্শন করে দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের আশ্বাস দিয়েছেন। এ ব্যাপারে সদর থানায় অভিযোগ দায়ের করা হয়েছে

Please follow and like us:

Check Also

বাবার ইমামতিতে ছেলের জানাজা

চাঁদপুর শহরের হাজি মহসিন রোডের রেলওয়ে নূরানি জামে মসজিদের ইমাম ও খতিব মাও. আ ন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।