মনিরামপুরে স্যাকমোর হাতে স্বাস্থ্য কর্মকর্তা লাঞ্ছিত

মনিরামপুর (যশোর) প্রতিনিধি: যশোরের মনিরামপুরে স্যাকমোর (উপসহকারী কমিউনিটি মেডিকেল অফিসার) হাতে উপজেলা স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা কর্মকর্তা ডা. শুভ্রারানী দেবনাথ লাঞ্ছিত হয়েছেন। উপজেলার রাজগঞ্জ স্বাস্থ্য উপকেন্দ্রের দায়িত্বে থাকা স্যাকমো আবু তৌহিদ এ ঘটনা ঘটায়।

রোববার সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের প্রধান ফটকে এ ঘটনার পর খবর পেয়ে জেলা সিভিল সার্জনসহ পুলিশ ঘটনাস্থলে আসে। এ সময় স্যাকমোকে আটক করে পুলিশ।  এ ব্যাপারে স্যাকমো আবু তৌহিদের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থার পাশাপাশি থানায় মামলা হয়েছে।

আবু তৌহিদের শ্বশুর অধ্যক্ষ আব্দুল লতিফের দাবি, তার জামাই মানসিক রোগী। তবে সিভিল সার্জন শেখ আবু শাহিন আগে এ ধরনের রোগের বিষয়টি শুনেননি বলে জানান।

ডা. শুভ্রারানী দেবনাথ বলেনঘটনার দিন সকালে স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে প্রধান ফটকের সামনে ফুলবাগান পরিচর্যা করতে আসা মালি শরিফুর রহমানের সাথে কথা বলছিলেন তিনি। এ সময় মোটরসাইকেলে সেখানে আসেন স্যাকমো আবু তৌহিদ। নিজের কর্মস্থলে না থেকে স্বাস্থ্য কমপ্লেক্সে কেন এসেছেন- জিজ্ঞাসা করতেই স্যাকমো আবু তৌহিদ তেড়ে এসে তাকে (ডা. শুভ্রারানী দেবনাথ) লক্ষ্য করে তালা ছুড়ে মারেন।

এ সময় আবু তৌহিদ অশ্লীল ভাষায় উত্তেজিত কণ্ঠে ডা. শুভ্রারানী দেবনাথকে বলেনতোর সিভিল সার্জনকে ডাক। এরপরই ডা. শুভ্রারানীকে চড়-থাপ্পড় মারতে থাকলে সেখানে উপস্থিত স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসককর্মকর্তা-কর্মচারীরা এগিয়ে এসে ডা. শুভ্রারানী দেবনাথকে উদ্ধার করে স্যাকমো আবু তৌহিদকে হাসপাতালের একটি কক্ষে আটকে রাখেন।

প্রত্যক্ষদর্শী গাড়ি ড্রাইভার মুছা বলেনকেউ কিছু বুঝে উঠার আগেই এ ঘটনা ঘটে গেছে।

উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ জাকির হাসান জানানবিষয়টি শোনামাত্রই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়।

থানার ওসি রফিকুল ইসলাম বলেনএ ঘটনায় সরকারি কাজে বাধামারপিট ও হুমকি প্রদানের অভিযোগে স্যাকমো আবু তৌহিদের বিরুদ্ধে মামলা হয়েছে। মামলা নং-০৩।

জেলা সিভিল সার্জন শেখ আবু শাহিন বলেনএ ঘটনায় থানায় মামলা করা হয়েছে। পাশাপাশি বিভাগীয় ব্যবস্থা গ্রহণে ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করা হবে।

Please follow and like us:

Check Also

ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ১৩

ফরিদপুরের কানাইপুরে বাস ও পিকআপ ভ্যানের সংঘর্ষে ১৩ জন নিহত হয়েছেন। এ ছাড়া আহত হয়েছেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।