পিকআপ চাপায় লক্ষ্মীপুরে যুবলীগকর্মী নিহত

ক্রাইমবাতা রিপোটঃ     লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলায় পিকআপভ্যানচাপায় মোটরসাইকেল আরোহী এক যুবলীগকর্মী নিহত হয়েছেন। নিহতের নাম মো. রকি পণ্ডিত (৩৫)।

সোমবার দিবাগত রাত ৩টার দিকে উপজেলার দরবেশপুর ইউনিয়নের আলিপুর বাজারের পূর্ব মোড়ে দুর্ঘটনা ঘটে।

মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে ঢাকা মেডিকেল কলেজে চিকিৎসাধীন থেকে তার মৃত্যু হয়।

নিহত রকি দরবেশপুর ইউনিয়নের আলিপুর গ্রামের মৃত ইউসুফ পণ্ডিতের ছেলে ও ইউনিয়ন যুবলীগের সক্রিয় কর্মী ছিলেন।

পুলিশ জানায়, সোমবার দিবাগত রাত ৩টার দিকে মোটরসাইকেলে রকি বাড়িতে ফিরছিলেন। এ সময় আলিপুর বাজারের পূর্ব মোড়ে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা পিকআপ ওই মোটরসাইকেলকে চাপা দেয়। এতে রকির মাথা ও হাতসহ শরীরের বিভিন্ন অংশে গুরুতর জখম হয়।

খবর পেয়ে পুলিশ ও আশপাশের লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। অবস্থার অবনতি দেখে প্রাথমিক চিকিৎসা শেষে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

দরবেশপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান বলেন, ব্যক্তিগতভাবে রকি কোনো পেশায় নিয়োজিত ছিলেন না। একাধিক মামলায় দীর্ঘদিন তিনি কারাগারে ছিলেন। গত ৫ মাস আগে তিনি জামিনে ছাড়া পেয়ে এলাকায় আসেন। কিছু দিন আগেও তিনি মোটরসাইকেল দুর্ঘটনায় আহত হন। সুস্থ হয়ে আবার দুর্ঘটনায় তার মৃত্যুর ঘটনা দুঃখজনক। পরিবারে তার বিধবা মা ও তিন ভাই রয়েছে।

রামগঞ্জ থানার ওসি মোহাম্মদ আনোয়ার হোসেন বলেন, ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন থেকে রকি মারা গেছে। দুর্ঘটনাকবলিত পিকআপ ও মোটরসাইকেল থানা হেফাজতে আছে। ঘটনার সময় পিকআপচালক দ্রুত পালিয়ে যাওয়ায় তাকে আটক করা সম্ভব হয়নি।

এ ঘটনায় নিহতের পরিবার থেকে লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Check Also

প্রধানমন্ত্রী শেখ হাসিনার গাড়িবহরে হামলা মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার

প্রাণনাশের উদ্দেশ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার গাড়িবহরে হামলা মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি ইয়াছিন আলীকে গ্রেফতার করা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।