ইউনাইটেড ও জাহান প্রিন্টার্সে অগ্নিকান্ডে প্রায় দেড় কোটি টাকার ক্ষতি

ক্রাইমবাতা  ডেস্ক: সাতক্ষীরায় মধ্যরাতে দুটি প্রিন্টিং প্রেসে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। শুক্রবার (৮ জানুয়ারি) দিবাগত রাত ১২টার দিকে জাহান প্রিন্টিং প্রেস ও ইউনাইটেড প্রিন্টার্সে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। খবর পেয়ে দমকল বাহিনীর সদস্যরা আগুন নিয়ন্ত্রণে আনার আগেই পুড়ে ছাঁই হয়েছে ইউনাইটেড প্রিন্টার্সের অত্যাধুনিক অটো প্লেট মেশিন, কম্পিউটার ও আসবাবপত্রসহ অন্যান্য জিনিসপত্র।

এছাড়া জাহান প্রিন্টিং প্রেসের প্যানাসাইন মেশিন, কম্পিউটার ও আসবাবপত্রসহ যন্ত্রপাতির ক্ষতি হয়েছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। প্রতিষ্ঠান দুটির সত্ত্বাধিকারী আবু শোয়েব এবেল বলেন, সাতক্ষীরা শহীদ নাজমুল সরণীস্থ যৌথ মালিকাধীন জাহান প্রিন্টিং প্রেসের উপর তলায় তার একক মালিকানাধীন ইউনাইটেড প্রিন্টার্সে শুক্রবার মধ্যরাতে অগ্নিকান্ডের ঘটনা শুনে দ্রুত বাড়ি থেকে চলে আসি। এসে দেখি আমার ইউনাইটেড প্রিন্টার্সের অত্যাধুনিক অটো প্লেট মেশিন, কম্পিউটার ও আসবাবপত্রসহ অন্যান্য জিনিসপত্র পুড়ে ছাই হয়ে গেছে। অগ্নিকান্ডে ক্ষয়-ক্ষতির পরিমাণ নিরপণে দমকল বাহিনী কাজ করছে।

এদিকে দমকল বাহিনীর সদস্যরা জানান, বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুন সূত্রপাত হতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

Please follow and like us:

Check Also

ইমাম ও মুয়াজ্জিন কল্যাণ ট্রাস্টের আওতায় সুদমুক্ত ঋণ বিতরণ

রাকিবুল ইসলাম, আলিপুর,২৩শে এপ্রিল ২০২৪:সাতক্ষীরা জেলা প্রশাসন ও ইসলামিক ফাউন্ডেশন সাতক্ষীরার আয়োজনে ইমাম ও মুয়াজ্জিন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।