প্রবাসীর স্ত্রীকে বিবস্ত্র করে ভিডিও ধারণ, যুবলীগ নেতা গ্রেফতার

অভয়নগর (যশোর) প্রতিনিধি :যশোরের অভয়নগরে প্রবাসীর স্ত্রীকে বিবস্ত্র করে ভিডিও ধারণ করায় মো. ইমাদুল হক (৩৩) নামে এক যুবলীগ নেতাকে গ্রেফতার করেছে পুলিশ।

মামলার এজাহারে উল্লেখ করা হয়েছে, গত বুধবার সকালে ওই নারী সন্তানকে সঙ্গে নিয়ে বাবার বাড়ি থেকে নিজ বাড়িতে ফিরছিলেন। সকাল ১০টার দিকে তিনি উপজেলার নওয়াপাড়া বাজারে পৌঁছান। এ সময় ইমাদুল সেখানে উপস্থিত হন।

তিনি গৃহবধূর সন্তানকে খুন করার হুমকিসহ বিভিন্ন ধরনের ভয়ভীতি দেখাতে থাকেন। একপর্যায়ে ইমাদুল তাকে নওয়াপাড়া রেল বস্তির একটি ঘরে নিয়ে গিয়ে জোরপূর্বক বিবস্ত্র করে তা মোবাইলে ভিডিও ধারণ করেন। পরে তিনি ওই অশ্লীল ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে (ফেসবুক) ছড়িয়ে দেবেন বলে হুমকি দেন।

এ ঘটনায় ভুক্তভোগী ওই নারী বাদী হয়ে সোমবার রাতে অভয়নগর থানায় মামলা দায়ের করেন। মামলা দায়েরর পর তাকে গ্রেফতার করা হয়। তার স্বীকারোক্তি মোতাবেক তার বসতবাড়ির ঘর থেকে একটি দেশীয় পিস্তল উদ্ধার করা হয়। ধারণ করা ভিডিওসহ মোবাইলটিও জব্দ করে পুলিশ।

অভয়নগর থানার ওসি তাজুল ইসলাম জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে ভিডিও ধারণের কথা স্বীকার করেছেন আসামি। ইমাদুলের নামে থানায় পৃথক দুটি মামলা দায়ের হয়েছে। আদালতের মাধ্যমে তাকে যশোর জেলহাজতে পাঠানো হয়েছে।

Check Also

ভাইয়ের অনুরোধে হরতাল প্রত্যাহার করলেন কাদের মির্জা

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি নোয়াখালী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নোয়াখালী-৪ আসনের সংসদ সদস্য একরামুল করিম …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *