বন্দুক পরিষ্কার করার সময় গুলিতে শিশু নিহত

সিলেটের ওসমানীনগরে বন্দুক পরিষ্কার করার সময় গুলিতে ইব্রাহিম আহমদ (৬) নামের এক শিশু নিহত হয়েছে। মঙ্গলবার বিকালে লাইসেন্সকৃত বন্দুক পরিষ্কার করার সময় এ দুর্ঘটনা ঘটে।

এ ঘটনায় গাড়িচালক ফরহাদ আহমদকে (৪০) জিজ্ঞাসাবাদের জন্য বুধবার সন্ধ্যায় আটক করেছে পুলিশ

নিহত ইব্রাহিম উপজেলার উছমানপুর ইউনিয়নের চক ইছামতি গ্রামের প্রবাসী নজরুল ইসলামের ছেলে।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, ইছামতি গ্রামের প্রবাসী নজরুল ইসলামের মা মোছা. ছালেহা খাতুনের নামে একটি দুইনলা বন্দুক রয়েছে। মঙ্গলবার বিকালে গুলিভর্তি বন্দুকটি পরিষ্কার করার জন্য তাদের আত্মীয় এবং গাড়িচালক ফরহাদ আহমদকে (৪০) দায়িত্ব দেয়া হয়।

তিনি পরিষ্কার করার সময় অসাবধানতাবশত বন্দুক থেকে গুলি বের হয়ে শিশু ইব্রাহিমের বুকের বাম পাশে লাগে। এতে ইব্রাহিম গুরুতর আহত হয়। দ্রুত সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

ওসমানীনগর থানার ওসি শ্যামল বণিক বলেন, ডাকাতের ভয়ে লাইসেন্স করা বন্দুক ব্যবহার করতো ওই পরিবার। গুলি লোড করা অবস্থায় বন্দুকটি পরিষ্কার করার সময় গুলি বের হয়ে দুর্ঘটনাটি ঘটেছে বলে প্রাথমিক তদন্তে জেনেছি। জিজ্ঞাসাবাদের জন্য গাড়িচালক ফরহাদ আহমদকে থানায় নিয়ে আসা হয়েছে। মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Check Also

কারাবন্দির নারীসঙ্গ জঘন্যতম অপরাধ: স্বরাষ্ট্রমন্ত্রী: তিনজন প্রত্যাহার

কারাবন্দি অবস্থায় নারীসঙ্গের ঘটনা জঘন্যতম অপরাধ বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। তিনি বলেছেন, …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *