বন্দুক পরিষ্কার করার সময় গুলিতে শিশু নিহত

সিলেটের ওসমানীনগরে বন্দুক পরিষ্কার করার সময় গুলিতে ইব্রাহিম আহমদ (৬) নামের এক শিশু নিহত হয়েছে। মঙ্গলবার বিকালে লাইসেন্সকৃত বন্দুক পরিষ্কার করার সময় এ দুর্ঘটনা ঘটে।

এ ঘটনায় গাড়িচালক ফরহাদ আহমদকে (৪০) জিজ্ঞাসাবাদের জন্য বুধবার সন্ধ্যায় আটক করেছে পুলিশ

নিহত ইব্রাহিম উপজেলার উছমানপুর ইউনিয়নের চক ইছামতি গ্রামের প্রবাসী নজরুল ইসলামের ছেলে।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, ইছামতি গ্রামের প্রবাসী নজরুল ইসলামের মা মোছা. ছালেহা খাতুনের নামে একটি দুইনলা বন্দুক রয়েছে। মঙ্গলবার বিকালে গুলিভর্তি বন্দুকটি পরিষ্কার করার জন্য তাদের আত্মীয় এবং গাড়িচালক ফরহাদ আহমদকে (৪০) দায়িত্ব দেয়া হয়।

তিনি পরিষ্কার করার সময় অসাবধানতাবশত বন্দুক থেকে গুলি বের হয়ে শিশু ইব্রাহিমের বুকের বাম পাশে লাগে। এতে ইব্রাহিম গুরুতর আহত হয়। দ্রুত সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

ওসমানীনগর থানার ওসি শ্যামল বণিক বলেন, ডাকাতের ভয়ে লাইসেন্স করা বন্দুক ব্যবহার করতো ওই পরিবার। গুলি লোড করা অবস্থায় বন্দুকটি পরিষ্কার করার সময় গুলি বের হয়ে দুর্ঘটনাটি ঘটেছে বলে প্রাথমিক তদন্তে জেনেছি। জিজ্ঞাসাবাদের জন্য গাড়িচালক ফরহাদ আহমদকে থানায় নিয়ে আসা হয়েছে। মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Check Also

প্রধানমন্ত্রী শেখ হাসিনার গাড়িবহরে হামলা মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার

প্রাণনাশের উদ্দেশ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার গাড়িবহরে হামলা মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি ইয়াছিন আলীকে গ্রেফতার করা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।