কলারোয়ায় ঘুমন্ত অবস্থায় স্বামী-স্ত্রী ও পুত্র-কন্যাকে কুপিয়ে হত্যার ঘটনায় বিচার শুরু

ক্রাইমবাতা রিপোট:  কলারোয়ার খলসী গ্রামে ঘুমন্ত অবস্থায় স্বামী-স্ত্রী ও পুত্র-কন্যাকে হাত-পা বেঁধে নির্মমভাবে কুপিয়ে হত্যার ঘটনায় দায়েরকৃত মামলায় অভিযুক্ত রায়হানুর রহমানের বিরুদ্ধে অভিযোগ গঠন করেছেন আদালত। বৃহস্পতিবার সাতক্ষীরার সিনিয়র জেলা ও দায়রা জজ আদালতের বিচারক শেখ মফিজুর রহমান একমাত্র আসামীর বিরুদ্ধে অভিযোগ গঠন করে আগামী ২৪ জানুয়ারি সাক্ষীর জন্য দিন ধার্য্য করেছেন।

মামলার বিবরণে জানা যায়, গত ১৫ অক্টোবর দিবাগত রাতে ঘুমন্ত অবস্থায় কলারোয়া উপজেলার খলসী গ্রামের শাহিনুর গাজী (৪০) ও তার স্ত্রী সাবিনা ইয়াসমিন (৩০) এবং তাদের পুত্র সিয়াম হোসেন (১০) ও কন্যা তাছলিমকে (৭) নির্মমভাবে হাত-পা বেঁধে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করা হয়। ওই ঘটনায় শাহিনুর গাজীর শ্বাশুড়ী ময়না খাতুন বাদী হয়ে কলারোয়া থানায় অজ্ঞাতনামা ব্যক্তিদের আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন। পুলিশ ওই দিনই শাহিনুর গাজীর আপন ছোট ভাই রায়হানুর রহমানকে গ্রেপ্তার করে জিজ্ঞাসাবাদ করেন।

পরদিন রায়হানুর রহমান আদালতে জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট এর নিকট ফৌজদারী কার্যবিধির ১৬৪ ধারায় জবানবন্দী দিয়ে বলেন, পূর্ব শত্রুতার কারণে ভারতীয় সিরিয়াল দেখে কোমলপানীয় সাথে চেতনানাশক ঔষধ সেবন করিয়ে ঘুমন্ত অবস্থায় সে তার আপন বড় ভাই, ভাবী এবং ভাইয়ের ছেলে-মেয়েকে কুপিয়ে হত্যা করে। ওই ঘটনায় দায়েরকৃত মামলায় সি আই ডি’র তদন্ত কর্মকর্তা পুলিশ পরিদর্শক শফিকুল ইসলাম গত ২০ নভেম্বর আদালতে একমাত্র আসামী রায়হানুর রহমানের বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল করেন। পরবর্তীতে মামলাটি বিচারের জন্য জেলা ও দায়রা জজ আদালতে বদলী করা হয়। বৃহস্পতিবার মামলায় অভিযোগ গঠনের জন্য দিন ধার্য্য ছিল। অভিযোগ গঠনের সময় আসামী রায়হানুর রহমান (২৮) নিজেকে নির্দোষ দাবী করলেও বিচারক সিনিয়র জেলা ও দায়রা জজ শেখ মফিজুর রহমান তার বিরুদ্ধে অভিযোগ গঠন করেন এবং সাক্ষীর জন্য ২৪ জানুয়ারি দিন ধার্য্য করেন। রাষ্ট্র পক্ষের পিপি এড. আব্দুল লতিফ বিষয়টি নিশ্চিত করেন।

Please follow and like us:

Check Also

ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ১৩

ফরিদপুরের কানাইপুরে বাস ও পিকআপ ভ্যানের সংঘর্ষে ১৩ জন নিহত হয়েছেন। এ ছাড়া আহত হয়েছেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।