চৌগাছায় পৌর নির্বাচনে মেয়র পদে ৪ জনের মনোনয়ন পত্র জমা

মোঃ রুহুল আমিন(চৌগাছা)যশোর,প্রতিনিধিঃ

যশোরের চৌগাছা পৌরসভা নির্বাচনে বর্তমান মেয়র ও আওয়ামী লীগের প্রার্থী নুর উদ্দীন আল-মামুন হিমেল, স্বতন্ত্র প্রার্থী কামাল আহমেদ,  বিএনপির আব্দুল হালিম চঞ্চল ও ইসলামী আন্দোলনের মুফতি শিহাব উদ্দিনের মেয়র পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন।

এছাড়া  ৯টি সাধারণ ওয়ার্ডের কাউন্সিলর পদে ৩৫ এবং ৩টি সংরক্ষিত ওয়ার্ডে ১১ জনের মনোনয়ন পত্র জমা  দেন।

সাধারণ ওয়ার্ড-১ বর্তমান কাউন্সিলর আনিছুর রহমান, আবু আহসান ও সুমন। সাধারণ ওয়ার্ড-২ বর্তমান কাউন্সিলর শহিদুল ইসলাম ও বকুল হোসেন। সাধারণ ওয়ার্ড-৩ বর্তমান কাউন্সিলর হাসানুর রহমান, সোহেল রানা উজ্জল, আব্দুল ওয়াদুদ, জামাত আলী মৃধা, শান্তি ও হারুন অর রশিদ। সাধারণ ওয়াড-৪ বর্তমান কাউন্সিলর সিদ্দিকুর রহমান ও প্রভাষক মোফাজ্জল হোসেন। সাধারণ ওয়ার্ড-৫ বর্তমান কাউন্সিলর গোলাম মোস্তফা ওরফে জিএম মোস্তফা, অ্যাডভোকেট সিরাজুল ইসলাম সাগর ও সাজ্জাদুর রহমান। সাধারণ ওয়ার্ড-৬ বর্তমান কাউন্সিলর আতিয়ার রহমান, আবুল খায়ের, আনিছুর রহমান, সাদ্দাম হোসেন ও কার্তিক চন্দ্র দে। সাধারণ ওয়ার্ড-৭ বর্তমান কাউন্সিলর আব্দুর রহমান, রাশিদুল ইসলাম, শাহিনুর রহমান ও রুহুল আমিন। সাধারণ ওয়ার্ড-৮ বর্তমান কাউন্সিলর শাহিনুর রহমান শাহিন, আব্দুল মজিদ, সাইফুল ইসলাম ও উজ্জল। সাধারণ ওয়ার্ড-৯ বর্তমান কাউন্সিলর আনিছুর রহমান, আতিয়ার রহমান, নাজমুল ইসলাম নান্নু, জুয়েল রানা, গোলাম মোস্তফা ও আনোয়ার হোসেন।

সংরক্ষিত কাউন্সিলর পদে ওয়ার্ড (১,২,৩) বর্তমান কাউন্সিলর সাবিনা খাতুন, তৌহিদা খাতুন ও ফাতেমা খাতুন। সংরক্ষিত ওয়ার্ড (৪,৫,৬) বর্তমান কাউন্সিলর জোসনা খাতুন, সাইবি খাতুন, জেসমিন আক্তার বিথী, রুনা ও অল্পনা মিশ্র। সংরক্ষিত (৭,৮,৯) বর্তমান কাউন্সিলর জহুরা খাতুন, রাফেজা খানম ও শামছুন নাহারের মনোনয়ন পত্র জমা।

নির্বাচনের সহকারী রিটার্নিং অফিসার ও সদর উপজেলা নির্বাচন অফিসার আব্দুর রশিদ জানান, আগামী ১৯ জানুয়ারি মঙ্গলবার যশোর জেলা নির্বাচন অফিসে এসব প্রার্থীদের মনোনয়নপত্র যাচাই-বাছাই অনুষ্ঠিত হবে।

Please follow and like us:

Check Also

রাজাপুর আল- হেরা জামে মসজিদের কমিটি গঠন

সাদী হাসান, চাম্পাফুল প্রতিনিধিঃ কালীগঞ্জ উপজেলা রাজাপুর আল- হেরা জামে মসজিদে নতুন কমিটি গঠন করা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।