নিক্সন চৌধুরীর উদ্দেশে কাদের মির্জা ‘সন্ত্রাসীদের বিরুদ্ধে অবস্থান নিয়ে আমি আগেই ভাইরাল হয়েছি’

আপনার (মজিবর রহমান চৌধুরী ওরফে নিক্সন চৌধুরী) কথা বলে আমাকে ভাইরাল হওয়ার দরকার নেই, সন্ত্রাসীদের বিরুদ্ধে অবস্থান নিয়ে আমি আগেই ভাইরাল হয়েছি বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোটভাই ও বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মির্জা।

সোমবার বিকালে বসুরহাট পৌর মিলনায়তনে এ অনুষ্ঠানে তিনি এ মন্তব্য করেন। নির্বাচনে বিজয়ী হওয়ার পর মহিলা আওয়ামী লীগের নেতাকর্মীদের সঙ্গে কুশলবিনিময় উপলক্ষে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মির্জা বলেন, আপনার কথা বলে আমাকে ভাইরাল হওয়ার দরকার নেই। আমি আমার মানুষের কথা বলে, আমি সন্ত্রাসীদের বিরুদ্ধে অবস্থান নিয়ে ভাইরাল হয়েছি। আমি অপরাজনীতির বিরুদ্ধে কথা বলে টেন্ডারবাজদের বিরুদ্ধে অবস্থান নিয়ে, অস্ত্রবাজদের বিরুদ্ধে দাঁড়িয়ে, প্রশাসনের অনিয়মের বিরুদ্ধে প্রতিবাদ করে ভাইরাল হয়েছি। আপনার মতো লোকের কথা বলে ভাইরাল হওয়ার দরকার নেই আমার।

তিনি জোর দিয়ে বলেন, নেতারা ভোট নেয়ার জন্য অনেক কথা বলেন- নির্বাচন গেলে সব ভুলে যান। আমি পৌরসভার উন্নয়নের জন্য যতগুলো প্রতিশ্রুতি দিয়েছি আমার পরিষদকে নিয়ে সব পূরণ করতে চেষ্টা চালিয়ে যাব।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহাবুদ্দিন, উপজেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা খিজির হায়াত খান, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আরজুমান পারভিন, নবনির্বাচিত কমিশনার ও আওয়ামী লীগ নেত্রী মাকসুদা আকতার হ্যাপি, কাউন্সিলর এবি সিদ্দিক প্রমুখ।

Check Also

এনএসআইয়ের গোপন তথ্যে ১৯৯ বস্তা ভারতীয় চিনি উদ্ধার: জরিমানা সাতক্ষীরা সদরের খবর,

এনএসআইয়ের গোপন তথ্যের ভিত্তিতে ১৯৯ বস্তা ভারতীয় চিনি উদ্ধারের পর জরিমানা করা হয়েছে। বুধবার (২৭ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।