চৌগাছা পৌর নির্বাচনে সকল প্রার্থীদের প্রতীক বরাদ্দ

মোঃ রুহুল আমিন(চৌগাছা)যশোর,প্রতিনিধিঃ

যশোরের চৌগাছায় আগামী ১৪ ফেব্রুয়ারি পৌরসভা নির্বাচন উপলক্ষে ৪ মেয়র, ৯টি সাধারণ ওয়ার্ডের কাউন্সিলর পদে ৩৪ জন ও সংরক্ষিত ৩টি ওয়ার্ড কাউন্সিলর পদে ১০ জন প্রার্থী প্রার্থীদের প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে।

আজ বুধবার রিটার্নিং অফিসার ও যশোরের সিনিয়র জেলা নির্বাচন অফিসার হুমায়ুন কবিরের কার্যালয়ে এই প্রতীক প্রদান করেন।

মেয়র প্রার্থী হিসেবে প্রতীক পেয়েছেন বর্তমান মেয়র আওয়ামীলীগের প্রার্থী নুর উদ্দীন আল-মামুন হিমেলকে (নৌকা), বিএনপির আব্দুল হালিম চঞ্চল (ধানের শীষ), স্বতন্ত্র কামাল আহমেদ (জগ) ও ইসলামী আন্দোলনের মুফতি শিহাব উদ্দিন (হাতপাখা)।

সাধারণ ওয়ার্ড-১ এ বর্তমান কাউন্সিলর আনিছুর রহমান (পানির বোতল), সুমন (ডালিম),আবু আহসান (উটপাখি) । ওয়ার্ড-২ এ বর্তমান কাউন্সিলর শাহিদুল ইসলাম ( উটপাখি) ও বকুল হোসেন (পানির বোতল)। ওয়ার্ড-৩ এ বর্তমান কাউন্সিলর হাচানুর রহমান পেয়েছেন (পানজাবি), সোহেল রানা উজ্জল (টেবিল ল্যাম্প), জামাত আলী মৃধা (উটপাখি),আব্দুল ওয়াদুদ (ব্লাকবোর্ড), মোঃ শান্তি (ডালিম) ও হারুন অর রশিদ (পানির বোতল)। ওয়ার্ড-৪ এ বর্তমান কাউন্সিলর সিদ্দিকুর রহমান (উটপাখি) ও সহ-অধ্যাপক মোফাজ্জল হোসেন (পানির বোতল)। ওয়ার্ড-৫ এ বর্তমান কাউন্সিলর গোলাম মোস্তফা ওরফে জিএম মোস্তফা (পানির বোতল) ও অ্যাডভোকেট সিরাজুল ইসলাম সাগর (উটপাখি)। ওয়ার্ড-৬ এ বর্তমান কাউন্সিলর আতিয়ার রহমান (উটপাখি), আবুল খায়ের (পানজাবি), আনিছুর রহমান (পানির বোতল), সাদ্দাম হোসেন (টেবিল ল্যাম্প) ও কার্তিক চন্দ্র দে (ডালিম)। ওয়ার্ড-৭ এ বর্তমান কাউন্সিলর আব্দুর রহমান পেয়েছেন (উটপাখি), রশিদুল ইসলাম (পানির বোতল), শাহিনুর রহমান (পানজাবি) ও রুহুল আমিন (টেবিল ল্যাম্প)। ওয়ার্ড-৮ এ বর্তমান কাউন্সিলর শাহিনুর রহমান শাহিন (পানজাবি), আব্দুল মজিদ (উটপাখি), সাইফুল ইসলাম (টেবিল ল্যাম্প) ও মোঃ উজ্জল (পানির বোতল)এবং ওয়ার্ড-৯ বর্তমান কাউন্সিলর আনিছুর রহমান (টেবিল ল্যাম্প), আতিয়ার রহমান বিশ্বাস (পানজাবি), আনোয়ার হোসেন (পানির বোতল)
নাজমুল হুসাইন নান্নু (উটপাখি),জুয়েল রানা (ব্লাকবোর্ড) ও গোলাম মোস্তফা (ডালিম)।

সংরক্ষিত ওয়ার্ড-০১ এ বর্তমান কাউন্সিলর সাবিনা খাতুন (চশমা),ফাতেমা খাতুন (আনারস) তৌহিদা খাতুন (জবা ফুল)। সংরক্ষিত ওয়ার্ড-০২ এ বর্তমান কাউন্সিলর জোসনা খাতুন (চশমা), সাইবি খাতুন (জবা ফুল), মোছাঃ রুনা  টেলিফোন) ও অল্পনা মিশ্র (আনারস) এবং সংরক্ষিত-০৩ এ বর্তমান কাউন্সিলর জহুরা খাতুন (চশমা),মোছাঃ শামছুন নাহার পেয়েছেন (জবা ফুল) ও রাফেজা খানম (আনারস)।

প্রতীক পেয়ে সকল প্রার্থী প্রচারণা শুরু করে দিয়েছেন। শুরু হয়ে গেছে জমজমাট প্রচারণা।

Please follow and like us:

Check Also

ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ১৩

ফরিদপুরের কানাইপুরে বাস ও পিকআপ ভ্যানের সংঘর্ষে ১৩ জন নিহত হয়েছেন। এ ছাড়া আহত হয়েছেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।