সাতক্ষীরা পৌরসভা নির্বাচনের প্রতিক বরাদ্দ: জামাত প্রার্থীর জগ

ক্রাইমবাতা রিপোটঃ  ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে সাতক্ষীরা পৌরসভা নির্বাচনে প্রতিক বরাদ্দ দেয়া হয়েছে। আজ বুধবার সদর উপজেলা নির্বাচন অফিস থেকে প্রার্থীদের প্রতিক বরাদ্দ দেয়া হয়।
উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, সাতক্ষীরা পৌর নির্বাচনে মেয়র পদে ৫ জন, পুরুষ কাউন্সিলর পদে ৫৫ জন ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ১২ জনসহ মোট ৭২ জন মেয়র ও কাউন্সিলর প্রার্থী তাদের প্রতিক গ্রহন করেছেন। এর মধ্যে আওয়ামীলীগ মনোনীত মেয়র প্রার্থী হিসেবে নৌকার প্রতিক পেয়েছেন, পৌর আওয়ামীলীগের সভাপতি শেখ নাসেরুল হক। বিএনপি মনোনীত মেয়র প্রার্থী হিসেবে ধানের শীষের প্রতিক পেয়েছেন, সাবেক মেয়র ও বিএনপি নেতা আলহাজ¦ তাজকিন আহমেদ চিশতি। ইসলামী শাসনতন্ত্র আন্দোলন বাংলাদেশ মনোনীত মেয়র প্রার্থী হিসেবে হাতপাখা প্রতিক পেয়েছেন ডা. এস.এম মুস্তাফিজ উর রউফ। এছাড়া স্বতন্ত্র মেয়র প্রার্থী হিসেবে নারিকেল গাছ প্রতিক পেয়েছেন সাবেক জেলা যুবদল সাধারন সম্পাদক নাসিম ফারুক খান মিঠু এবং জগ প্রতিক পেয়েছেন জেলা জামায়াতের সাবেক সেক্রেটারী নুরুল হুদা।
জেলা নির্বাচন অফিসার নাজমুল কবির বিষয়টি নিশ্চিত করে জানান, সুন্দর ও সুষ্ঠ পরিবেশে নির্বাচনে অংশগ্রহণকারী প্রার্থীদের প্রতিক বরাদ্দ দেওয়া হয়েছে। আগামী ১৪ ফেব্রুয়ারী চতুর্থ ধাপে এ পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে। এ সময় সেখানে আরো উপস্থিত ছিলেন, সদর উপজেলা নির্বাচন অফিসার শেখ শরিফুল ইসলাম।
উল্লেখ্য ঃ সাতক্ষীরা পৌরসভায় ৮৯ হাজার ২২৪ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। এর মধ্যে পুরুষ ভোটার ৪৩ হাজার ৪১৮ জন ও নারী ভোটার রয়েছে ৪৫ হাজার ৮০৬ জন। এবারের এ নির্বাচনে ৩৭ টি কেন্দ্রে ২৪৮ টি কক্ষে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে

Please follow and like us:

Check Also

ইমাম ও মুয়াজ্জিন কল্যাণ ট্রাস্টের আওতায় সুদমুক্ত ঋণ বিতরণ

রাকিবুল ইসলাম, আলিপুর,২৩শে এপ্রিল ২০২৪:সাতক্ষীরা জেলা প্রশাসন ও ইসলামিক ফাউন্ডেশন সাতক্ষীরার আয়োজনে ইমাম ও মুয়াজ্জিন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।