কলারোয়ায় নৌকার সমর্থনে সরে দাঁড়ালেন আ. লীগের বিদ্রোহী প্রার্থী মজনু চৌধুরী

কলারোয়া প্রতিনিধি : কলারোয়া পৌর নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী (স্বতন্ত্র) মেয়র প্রার্থী সাজেদুর রহমান খান চৌধুরী মজনু প্রার্থীতা প্রত্যাহারে সংবাদ সম্মেলন করেছেন।
শুক্রবার বেলা সাড়ে ১১টায় রূপালী ব্যাংক সংলগ্ন তার নির্বাচনী কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে সাজেদুর রহমান খান চৌধুরী বলেন, “আমি ছাত্র জীবন থেকে আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত আছি এবং আওয়ামী লীগের বিভিন্ন পদে অধিষ্ঠিত ছিলাম। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব নজরুল ইসলামসহ দলের উর্ধতন নেতৃবৃন্দের পরামর্শে আমি স্ব-ইচ্ছায় আগামী ৩০ জানুয়ারি শনিবার অনুষ্ঠিতব্য নির্বাচন থেকে মেয়র পদে মোবাইল প্রতীকে আমার প্রার্থীতা প্রত্যাহারের ঘোষণা দিচ্ছি। আমি আমার সকল ভোটার ও শুভাকাঙ্ক্ষীসহ আমার নির্বাচনে যারা উৎসাহ প্রদান করেছেন তাদেরকে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী মাস্টার মনিরুজ্জামান বুলবুলকে ভোট দেয়ার জন্য আহবান জানাচ্ছি।
এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বি, এম নজরুল ইসলাম, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক হারুন অর রশিদ, ধর্ম বিষয়ক সম্পাদক আলহাজ্ব আরাফাত হোসেন, সদর আওয়ামী লীগের সাবেক সভাপতি শওকত হোসেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফিরোজ আহম্মেদ স্বপন, সাধারণ সম্পাদক আলিমুর রহমানসহ বিভিন্ন স্তরের আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

Check Also

আলিপুর ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিলেন জিয়াউল ইসলাম জিয়া

নিজস্ব প্রতিনিধি: সাতক্ষীরার সদরের আলিপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন ইউনিয়ন আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।