নিখোঁজের ১০ দিন পর কুষ্টিয়ার তালবাড়ীয়ায় বালুর স্তুপের নীচ থেকে অপহৃত যুবকের লাশ উদ্ধার

কুষ্টিয়া সংবাদদাতা : কুষ্টিয়ার মিরপুর উপজেলার তালবাড়ীয়ায় অপহৃত এক কিশোরের লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শুক্রবার সকালে তালবাড়িয়া পুরাতন বালুর ঘাটের বালুর স্তুপের নীচ থেকে অপহৃত জাহাবুল নামের ওই কিশোরের  লাশ উদ্ধার করে। গত ১০দিন আগে তাকে স্টায়ারিং গাড়ির ভাড়া মারার জন্য তার ঘনিষ্ঠ লোকজন ডেকে নিয়ে যায়।
জানা যায়, গত ১৯ জানুয়ারি মঙ্গলবার সকালে কুষ্টিয়ার মিরপুর উপজেলার হালসা শাকদহচরের সাইফুলের পুত্র জাহাবুল(২০) তার বাড়ি থেকে বের হয়। স্টায়ারিং গাড়ি নিয়ে তার কর্মরত ভাদালিয়ার একটি ভাটার উদ্দেশ্যে বের হয়। কিন্তু পথিমধ্যে তাকে বালির ভাড়া টানার জন্য তালবাড়িয়া ঘাটে নিয়ে যায়।
জাহাবুলের পরিবার জানায়, মিরপুর উপজেলার তালবাড়িয়ার ফরমানের পুত্র শামসুল বালুর ভাড়া নিতে সেখানে ডাকে। সে তার ডাকে সেখানে পৌঁছানোর পর বাড়িতে ফোন দিয়ে ঘাটে পৌঁছানোর বিষয়টি নিশ্চিত করে। তার এলাকার বালুর ট্রলি চালকদের সাথেও তিনি কথা বলেন বলে জানান। তারপর থেকে জাহাবুলের আর কোন সন্ধান পায়নি তার পরিবার।
এরপর থেকে জাহাবুলের পরিবার বিভিন্ন খোঁজাখুঁজি করেও তার কোন সন্ধান না পেয়ে প্রশাসনকে অবহিত করেন। গতকাল শুক্রবার সকালে পুলিশ তার লাশ উদ্ধার করে।

Check Also

সাংবাদিক পরিষদ অভয়নগর শাখার কমিটি গঠন

বিলাল মাহিনী, অভয়নগর (যশোর) প্রতিনিধি : সম্মিলিত সাংবাদিক পরিষদের অভয়নগর উপজেলা শাখার কমিটি গঠন হয়েছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২১*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।