অভয়নগরে রেলওয়ের জায়গায় অবৈধ স্থাপনা

কবিরুল ইসলাম, বাঘুটিয়া (অভয়নগর) প্রতিনিধি :

যশোরের অভয়নগরের নওয়াপাড়া রেলওয়ের জায়গায় অবৈধ স্থাপনা নির্মাণ করছে একটি প্রভাবশালী মহল।সরেজমিনে গিয়ে দেখা যায় নওয়াপাড়া ফেরিঘাট এলাকায় রেলওয়ে স্লিপারের তিন ফুট দূরত্বে একটি স্থাপনা নির্মাণ কাজ চলছে।

রেলওয়ের নিয়ম অনুযায়ী স্লিপারের বারো ফুটের মধ্যে কোন স্থাপনা নির্মাণের নিয়ম না থাকলেও একটি কুচক্রী মহল মোটা অংকের অর্থের বিনিময়ে রেলওয়ে জায়গায় এ স্থাপনা নির্মাণ কাজে সহযোগিতা করছে।

এ বিষয়ে নওয়াপাড়া রেলওয়ে নিরাপত্তা বাহিনীর হাবিলদার এ নায়েক মান্নান ও আবদুস সালাম বলেন, আমরা ঘটনাস্থলে গিয়েছিলাম, তারা আতিয়ার রহমানের নামে বরাদ্দ আছে মর্মে রেলওয়ের একটি কাগজ দেখান।

রেলওয়ে নিরাপত্তায় নিয়োজিত এসআই মোঃ সাঈদুর রহমান মুঠোফোনে জানান,আমি ছুটিতে আছি এলাকাবাসীর মৌখিক অভিযোগের ভিত্তিতে নিরাপত্তা বাহিনীর সদস্যরা সেখানে গিয়ে অভিযোগের সত্যতা পাওয়ায় স্থাপনা নির্মাণ কাজ বন্ধ করেছে।

এ বিষয়ে নওয়াপাড়া রেলওয়ে স্টেশন মাস্টার মহসিন খান জানান,অতিয়ার রহমানের নামে রেলওয়ের আমিন আব্দুল মতিন ও রেলওয়ের জায়গা বন্দোবস্তকারী কানুনগো স্বাক্ষরিত একটি কাগজ আমাকে দেয়া হয়েছে তবে রেলওয়ে স্লিপারের বারো ফুটের মধ্যে কোন স্থাপনা নির্মাণের নিয়ম নাই।স্থাপনাটি স্লিপারের তিন ফুটের মধ্যে হওয়ায় কাজটি বন্ধ করা হয়েছে।

Please follow and like us:

Check Also

কলারোয়া  উপজেলা জামায়াতের প্রথম সভাপতি আবুল কাশেমের ইন্তেকালঃ বঙ্গবন্ধু বিশেষ সুপারিশে  যিনি কারা মুক্ত হন

সাতক্ষীরা সংবাদদাতাঃ কলারোয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান, উপজেলা জামায়াতের প্রথম সভাপতি বাংলাদেশ পরিবহন মালিক সমিতির …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।