আল নূর হাসপাতাল” এর উদ্যোগে মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

সাতক্ষীরার কলারোয়া উপজেলার চন্দনপুর ইউনিয়নের হিজলদী প্রাথমিক বিদ্যালয়ে সাতক্ষীরার অন্যতম স্বাস্থ্য সেবা প্রদানকারী প্রতিষ্ঠান “আল নূর হাসপাতাল” এর উদ্যোগে ও “আল নূর ফাউন্ডেশন” এর সার্বিক সহযোগিতায় শতাধিক গরিব-অসহায় মানুষের মাঝে স্বাস্থ্য সেবা প্রদান করা হয়।

বুধবার (৯ই ফেব্রুয়ারি) দুপুর ২ টার সময় আল নূর হাসপাতালের চেয়ারম্যান হাফেজ মোঃ হাবিবুল্লাহ ও ব্যবস্থাপনা পরিচালক গোলাম রহমান এর উপস্থিতিতে রোগীদেরকে সেবা প্রদান করেন সাতক্ষীরা মেডিকেল কলেজ ও হাসপাতালের মেডিসিন বিভাগের মেডিকেল অফিসার ডাঃ সউদ বিন খায়রুল আনাম।

এ সময় আল নূর হাসপাতালের চেয়ারম্যান বলেন, সাতক্ষীরার প্রত্যন্ত অঞ্চলে গরিব অসহায় মানুষের মাঝে সেবা প্রদানের লক্ষ্যেই আমাদের এই উদ্যোগ নেওয়া হয়েছে। আমরা ইতিপূর্বে উপকূলবর্তী অঞ্চলে আম্পানে ক্ষতিগ্রস্তদের মাঝে স্বাস্থ্য সেবা প্রদান করতে তিনটা মেডিকেল ক্যাম্প ও বিনামূল্যে ঔষধ বিতরণ করেছি। আমরা পর্যায়ক্রমে সাতক্ষীরার বিভিন্ন এলাকায় অসহায় মানুষের মাঝে স্বাস্থ্য সেবা প্রদানের জন্য মেডিকেল ক্যাম্পের বাস্তবায়ন করবো।

এ সময় উপস্থিত ছিলেন, আল নূর ফাউন্ডেশনের এডমিন ফিরোজ শাহ, আল নূর হাসপাতালের ল্যাব ইনচার্জ মির্জা ফেরদৌস, চন্দনপুর ইউনিয়ন গ্রাম ডাক্তার কল্যাণ সমিতির সেক্রেটারি মোঃ আবু জাফর, গ্রাম ডাঃ শামসুর রহমান, গ্রাম ডাঃ আবুল কালাম প্রমুখ।

Check Also

শ্যামনগরে টেকসই বেড়ী বাঁধের দাবীতে জলবায়ু পদযাত্রা

বিশেষ প্রতিনিধি \ শ্যামনগর উপজেলায় টেকসই বেড়ী বাঁধের দাবীতে সাতক্ষীরা থেকে মুন্সিগঞ্জ জলবায়ু পদযাত্রা অনুষ্ঠিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২১*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।