মাদ্রাসায় ছাত্রদের বেডিংয়ের নিচে মিলল রায়হানের লাশ

কুমিল্লার চান্দিনায় মাদ্রাসাতুল আবরার নামে একটি কওমি মাদ্রাসা থেকে রায়হান হোসেন (১০) নামে এক ছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার রাত সাড়ে ১১টার দিকে চান্দিনা উপজেলার বাড়েরা ইউনিয়নের নরসিংহপুর এলাকার ওই কওমি মাদ্রাসায় ছাত্রদের বেডিংয়ের নিচ থেকে ওই ছাত্রের লাশ উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার বিকাল ৫টা পর্যন্ত মৃত্যুর কারণ নিশ্চিত হতে পারেনি পুলিশ।

নিহত রায়হান হোসেন পার্শ্ববর্তী ডুমুরিয়া গ্রামের অটোরিকশাচালক মিজানুর রহমানের ছেলে।

নিহতের পিতা মিজানুর রহমান জানান, বুধবার বেলা ১১টায় মাদ্রাসা থেকে বাড়িতে এসে খাবার খেয়ে দুপুর ১টায় মাদ্রাসায় চলে যায়। সন্ধ্যায় মাদ্রাসা থেকে ফোন করে জানায়, আমার ছেলে মাদ্রাসায় যায়নি। পরবর্তীতে আমরা বিভিন্ন স্থানে মাইকিং করাসহ আত্মীয়স্বজনের বাড়িতে খোঁজাখুঁজি শুরু করি। রাত সাড়ে ১০টার পর মাদ্রাসার এক শিক্ষক আমার বড়ভাই মোস্তফা মিয়ার ফোনে কল করে আমাদের মাদ্রাসায় যাওয়ার জন্য বলেন। আমরা মাদ্রাসায় যাওয়ার পর ছাত্রদের বেডিংয়ের স্তূপের নিচে আমার ছেলের মরদেহ দেখান।

মাদ্রাসার দায়িত্বে থাকা শিক্ষক ক্বারি হারুনুর রশিদ জানান, সন্ধ্যায় আমরা হাজিরা ডাকার সময় রায়হানকে না পেয়ে খোঁজ নেই। তাকে না পেয়ে আমরা তার বাড়িতে খবর দেই। রাতে মাদ্রাসার ছাত্ররা ঘুমাতে যাওয়ার সময় বেডিংয়ের স্তূপ থেকে তাদের বেডিং নেওয়ার সময় ওই ছাত্রকে দেখে আমাদের ডেকে দেখান। কিন্তু কিভাবে ওই ছাত্রের মৃত্যু ঘটেছে আমরা বলতে পারছি না।

চান্দিনা থানার ওসি শামসউদ্দীন মোহাম্মদ ইলিয়াছ জানান, খবর পেয়ে আমরা রাতেই ঘটনাস্থল থেকে নিহত শিশু ছাত্রের লাশ উদ্ধার করি। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য শিক্ষকসহ চারজনকে থানায় আনা হয়েছে। লাশ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

চান্দিনা ও দাউদকান্দি থানা সার্কেলের সহকারী পুলিশ সুপার আবু সালাম চৌধুরী বলেন, ঘটনার বিষয়টি জানার পরপরই আমরা ঘটনাস্থলে যাই। রহস্য উদঘাটনের চেষ্টা করছি। তদন্তসাপেক্ষে যথাযথ ব্যবস্থা গ্রহণ করব।

Check Also

কলারোয়ার নিষ্ঠুরতার চার হত্যা মামলার আজ নবম দিনের সাক্ষ্য গ্রহন

কলারোয়ার খলসি গ্রামে নিষ্ঠুরতার চার হত্যা মামলার বিচার কার্যক্রম চলছে সাতক্ষীরা বিজ্ঞ সিনিয়র জেলা ও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২১*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।