সাতক্ষীরায় মাহফিলে দাড়ি গোফ লাগিয়ে প্রধান বক্তা সেজে ওয়াজ করার সময় গণপিটুনির স্বীকার বক্তা (ভিডিও)

স্টাফ রিপোর্টার: সাতক্ষীরায় একটি ওয়াজ মাহফিলে প্রধান বক্তাকে পিটিয়েছে স্থানীয়রা। গতকাল ১২ ফেব্রুয়ারী শুক্রবার রাত ১১টার দিকে সাতক্ষীরা সদর উপজেলার এল্লারচর ইউনিয়নের বালিথা এলাকায় এ ঘটনা ঘটে। স্থানীয় ইউনিয়ন চেয়ারম্যান মোঃ শামছুর রহমান জানান, স্থানীয় বার্ষিক মাহফিলে ঢাকা থেকে আগত জনাব হযরত মাওলানা আবুল কালাম আজাদ আসার কথা ছিল। কিন্তু তার পরিবতে এফডিসির একজন ভিডিও এডিটর, স্ক্রীপ্ট রাইটার মুখে দাঁড়ি গোফ লাগিয়ে প্রধান সেজে ওয়াজ করতে থাকে। একপর্যায়ে মাহফিলে আগতরা বিষয়টি বুঝতে পেরে, প্রধান বক্তাকে স্টেজে মারপিট শুরু করে। পরে পুলিশের সহায়তায় পরিস্থিতি স্বাভাবিক হয় এবং ভূয়া ঐ বক্তাকে পুলিশ হেফাজতে নেওয়া হয়। এলাকার সালমা বেগম নামে এক মহিলা এই মাহফিলের আয়োজন করে থাকে। মাহফিলে সিনেমা জগতের- খলনায়ক আমির সিরাজী, নায়ক মেহেদী সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

সাতক্ষীরা সদর উপজেলার ফিংড়ী ইউনিয়নের বালিথা ঈদগাহের পশ্চিম পাশ্বে আবুল ফারহা সিদ্দিকীয়া হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানা ময়দানে গত শুক্রবার দ্বিতীয় দিনে ২৫ তম বাষিক ওয়াজ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। দ্বিতীয় দিনে প্রধান বক্তা হিসাবে উপস্থিত থেকে বক্তব্য দেওয়ার কথা ছিল আলহাজ্ব হাফেজ মাও: মো: আবুল কালাম আজাদের।
কিন্তু উপস্থিত জনতার সন্দেহ হলে তারা তার প্রকৃত পরিচয় জানতে চায়। একপর্যায়ে হুজুরের ভন্ডামি ধরতে পেরে হুজুরের মুখের মাক্স খুলতে বলে কিন্তু সে মাক্স না খোলায় পাশে থাকা উপস্থিত ফিংড়ী ইউ পি চেয়ারম্যান মোঃ সামছুর রহমান হুজুরের মুখের মাক্স ধরে টান দিলে নামধারী হুজুর ভূয়া প্রমাণিত হওয়ায় উপস্থিত জনতা তাকে গণধোলাই দেয়।
এবিষয়ে মো. মজিবুর রহমানের সহধর্মিনী সালেহা খাতুন (বেদেনী) এর নিকট জানতে চাইলে তিনি জানান, ‍আমি ৫ মিনিট পর আপনার সঙ্গে কথা বলবো। ৫ মিনিট পর ফোন দিলে সালেহা খাতুন বেদেনী বলেন, ‍‍”আপনার সাংবাদিকতার পরিচয়পত্র নিয়ে আসলে আমি সবই জানাব।”
ওয়াজ মাহফিলে ‌বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চিত্র জগতের নায়ক মেহেদী হাসান মেহেদী ও আমির সিরাজী। চিত্রনায়ক আমির সিরাজী বলেন, ‍”প্রিন্টারের ভুল হাওয়ায় হুজুরের নাম ভুল করেছে। সে চিত্র জগতের একজন মেকাপম্যান, ভালো একজন এডিটর ম্যান,এবং হাফেজ।”

ভাল লাগলে আমাদের চ্যানেল subscribes  করবেন
Please follow and like us:

Check Also

আলিপুরে চেয়ারম্যান প্রার্থী জিয়ার মোটর সাইকেল বহরে হামলার ঘটনায় মামলা

নিজস্ব প্রতিনিধি: সন্ত্রাসী জনপদ আলিপুরে চেয়ারম্যান প্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার মোটর সাইকেল বহরে বোমা হামলার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।