সাতক্ষীরা পৌরসভায় মেয়র ও কাউন্সিলর হলেন যারা

ক্রাইমবাতা রিপোট: সাতক্ষীরা পৌরসভা নির্বাচনে মেয়র পদে বিএনপি মনোনীত ধানের শীষের প্রার্থী তাসকিন আহম্মেদ চিশতি ২৫ হাজার ৫৮  ভোট পেয়ে বিজয়ী হয়েছে। তার নিকটতম স্বতন্ত্র প্রার্থী নারিকেল গাছ প্রতীকে নাসিম ফারুক খান মিঠু পেয়েছে ১৩ হাজার ২২১ ভোট, নৌকার প্রার্থী শেখ নাসেরুল হক পেয়েছে ১৩ হাজার ৫০ ভোট, জামায়াতের জগ প্রতিকের শেখ নুরুল হুদা পেয়েছে ১ হাজার ৮৮৮টি এবং হাত পাখা পেয়েছে ১৬৭৯ টি ভোট পেয়েছে।

এছাড়াসাধারণ কাউন্সিলর পদে যারা বিজয়ী হয়েছেন তারা হলেন, ১নং ওয়ার্ডে কায়সুজ্জামান হিমেল, ২নং ওয়ার্ডে সৈয়েদ মাহমুদ পাপা, ৩ নং ওয়ার্ডে আইনুল ইসলাম নান্টা, ৪ নং ওয়ার্ডে কাজী ফিরোজ হাসান, ৫ নং ওয়ার্ডে আনোয়ার হোসেন মিলন, ৬ নং ওয়ার্ডে শেখ মারুফ হোসেন শাওন ৭ নং ওয়ার্ডে জাহাঙ্গীর হোসেন কালু ৮ নং ওয়ার্ডে শফিকুল আলম বাবু এবং ৯ নং ওয়ার্ডে শেখ শফিক উদ দৌলা সাগর।

সাতক্ষীরা পৌরসভার ৩টি সংরক্ষিত ওয়ার্ডে কাউন্সিলর পদে দুটিতে বর্তমান কাউন্সিলররা এগিয়ে রয়েছেন। ১, ২ ও ৩ নং ওয়ার্ডে বিজয়ী হয়েছেন সাবেক পৌর কাউন্সিলর ওবায়দুল্লাহর স্ত্রী নুরজাহান বেগম নুরী। এই ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর ছিলেন জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জোন্সা আরা। সংরক্ষিত ৪, ৫ ও ৬ নং ওয়ার্ডে বিজয়ী হয়েছেন বর্তমান কাউন্সিলর অনিমা রানী মন্ডল ও ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডে এগিয়ে রয়েছেন বর্তমান কাউন্সিলর ফারহা দিবা খান সাথী।

Check Also

সাংবাদিক পরিষদ অভয়নগর শাখার কমিটি গঠন

বিলাল মাহিনী, অভয়নগর (যশোর) প্রতিনিধি : সম্মিলিত সাংবাদিক পরিষদের অভয়নগর উপজেলা শাখার কমিটি গঠন হয়েছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২১*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।