সাতক্ষীরায় মাহফিলে দাড়ি গোফ লাগিয়ে প্রধান বক্তা সেজে ওয়াজ করার সময় গণপিটুনির স্বীকার বক্তা ( সম্পূর্ণ ভিডিও )

আবু সাইদ বিশ্বাস: ক্রাইমবাতা রিপোর্ট: সাতক্ষীরা সদর উপজেলার ফিংড়ী ইউনিয়নের বালিথা ঈদগাহের পশ্চিম পাশ্বে আবুল ফারহা সিদ্দিকীয়া হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানা ময়দানে গত শুক্রবার দ্বিতীয় দিনে ২৫ তম বাষিক ওয়াজ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। দ্বিতীয় দিনে প্রধান বক্তা হিসাবে উপস্থিত থেকে বক্তব্য দেওয়ার কথা ছিল আলহাজ্ব হাফেজ মাও: মো: আবুল কালাম আজাদের।
কিন্তু উপস্থিত জনতার সন্দেহ হলে তারা তার প্রকৃত পরিচয় জানতে চায়। একপর্যায়ে হুজুরের ভন্ডামি ধরতে পেরে হুজুরের মুখের মাক্স খুলতে বলে কিন্তু সে মাক্স না খোলায় পাশে থাকা উপস্থিত ফিংড়ী ইউ পি চেয়ারম্যান মোঃ সামছুর রহমান হুজুরের মুখের মাক্স ধরে টান দিলে নামধারী হুজুর ভূয়া প্রমাণিত হওয়ায় উপস্থিত জনতা তাকে গণধোলাই দেয়।
এবিষয়ে মো. মজিবুর রহমানের সহধর্মিনী সালেহা খাতুন (বেদেনী) এর নিকট জানতে চাইলে তিনি জানান, ‍আমি ৫ মিনিট পর আপনার সঙ্গে কথা বলবো। ৫ মিনিট পর ফোন দিলে সালেহা খাতুন বেদেনী বলেন, ‍‍”আপনার সাংবাদিকতার পরিচয়পত্র নিয়ে আসলে আমি সবই জানাব।”
ওয়াজ মাহফিলে ‌বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চিত্র জগতের নায়ক মেহেদী হাসান মেহেদী ও আমির সিরাজী। চিত্রনায়ক আমির সিরাজী বলেন, ‍”প্রিন্টারের ভুল হাওয়ায় হুজুরের নাম ভুল করেছে। সে চিত্র জগতের একজন মেকাপম্যান, ভালো একজন এডিটর ম্যান,এবং হাফেজ।”

kopotakkho24

ভাল লাগলে আমাদের চ্যানেল subscribes  করবেন

Check Also

কে সঠিক : নূরুল হুদা, না মাহবুব তালুকদার?

ড. বদিউল আলম মজুমদার : ‘জাতীয় ভোটার দিবস’ উপলক্ষ্যে ২ মার্চ ২০২১ আয়োজিত আলোচনা অনুষ্ঠান …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২১*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।