হাতে পায়ে ধরেও ব্যবসায়ীকে রক্ষা করতে পারলেন না স্ত্রী

ফতুল্লা (নারায়ণগঞ্জ) প্রতিনিধি   নারায়ণগঞ্জের ফতুল্লায় প্রভাব বিস্তারকে কেন্দ্র করে স্ত্রীর সামনে নাজমুল ইসলাম শ্যামল নামে এক ব্যবসায়ীকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যার চেষ্টা চালিয়েছে স্থানীয় সন্ত্রাসীরা। বুধবার সকালে ফতুল্লার পাগলা শাহীবাজার আমতলা এলাকায় মজিবুরের গ্যারেজের সামনে এ ঘটনা ঘটে।

এ সময় হাত-পায়ে ধরেও সন্ত্রাসীদের কাছ থেকে শ্যামলকে উদ্ধার করতে পারেননি তার স্ত্রী রাবিয়া বেগম। পরে আশপাশের লোকজন এগিয়ে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়।

এরপর শ্যামলকে ঢাকা মেডিকেলে নিয়ে ভর্তি করেন তার স্ত্রী। শ্যামলের মাথা, হাত ও শরীরের বিভিন্ন স্থানে রাম দা দিয়ে কোপানো হয়েছে।

আহত নাজমুল ইসলাম শ্যামলের স্ত্রী রাবিয়া বেগম  জানান, পূর্বশত্রুতার জের ধরে পাগলা শাহীবাজার আমতলা এলাকার সন্ত্রাসী অনিক তার বাহিনীর ৪-৫ জনকে সঙ্গে নিয়ে রাম দা হাতে দৌড়ে এসে আমার সামনে আমার স্বামী শ্যামলকে এলোপাতাড়ি কোপাতে থাকে। এ সময় অনিকের হাত-পা ধরে বারবার চিৎকার করে শ্যামলকে মারতে না করি। তখন অনিক আমাকে লাথি মেরে মাটিতে ফেলে দিয়ে হত্যার উদ্দেশ্যে শ্যামলের মাথায় হাতে ও শরীরের বিভিন্ন স্থানে কোপায়। পরে আশপাশের লোকজন এগিয়ে আসলে অনিক তার লোকজন নিয়ে চলে যায়। শ্যামলের অবস্থা আশঙ্কাজনক।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার ওসি আসলাম হোসেন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বিষয়টির তদন্ত চলছে। অপরাধীদের গ্রেফতার করা হবে।

Check Also

শ্যামনগরে টেকসই বেড়ী বাঁধের দাবীতে জলবায়ু পদযাত্রা

বিশেষ প্রতিনিধি \ শ্যামনগর উপজেলায় টেকসই বেড়ী বাঁধের দাবীতে সাতক্ষীরা থেকে মুন্সিগঞ্জ জলবায়ু পদযাত্রা অনুষ্ঠিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২১*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।